ঢাকার বিরুদ্ধে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার লড়াই আজ ভাইকিংসদের

আমাদের নতুন সময় : 21/01/2019

আশরাফ রাসেল : এবারের বিপিএল সবার জন্য কঠিন হলেও ঢাকা ডায়নামাইটস এর জন্য অতটা কঠিন হয়নি। টুর্নামেন্টের শুরু থেকে টানা জয় পাওয়ায় পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে ডাইনামাইটসরা। ৬ ম্যাচের ৫ ম্যাচেই জয় তুলে নিয়েছে তারা। বলাই চলে, যে দলের অধিনায়ক বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান সে দলের আবার কিসের পিছুটান। দলে রয়েছে আন্দ্রে রাসেল, সুনীল নারিন, কিরণ পোলার্ড ও হযরতল্লাহ জাজাইসহ নামি দামী অনেক তারকা। তবে ঢাকাকে শীর্ষস্থান থেকে নামাতে আজ মাঠে নামবে চিটাগং ভাইকিংস। সিলেট পর্ব শেষ করে বিপিএল আবারও ফিরেছে ঢাকাতে। একদিনের বিরতি দিয়ে দ্বিতীয় পর্বের শুরুর দিন ঢাকার মুখোমুখি হবে চট্টগ্রাম। মিরপুর শের-এ-বাংলা স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ছয়টায় শুরু হবে ম্যাচটি। একই দিন দুপুর দেড়টায় মুখোমুখি হবে কুমিল্লা ও রাজশাহী।

পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে চিটাগং ভাইকিংস। এবারের টুর্নামেন্টে বেশ ছন্দে আছে এই দলের খেলোয়াড়রা। পাঁচ ম্যাচের চারটিতেই জয়। কেনো সুপারস্টার না থাকলেও মোহাম্মদ শেহজাদ, নজীবুল্লাহ জাদরান, রবার্ট ফ্রাইলিঙ্ক ও ক্যামেরন ডেলপোর্টের মতো ঝাঁঝালো ক্রিকেটাররা আছেন। দেশীয় তারকাদের মধ্যে বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল ছাড়াও আছেন ইয়াসির আলী, আবু যায়েদ রাহি সহ তরুণ উদীয়মান খেলোয়াড় নাঈম হাসান ও খালেদ আহমেদ। তাছাড়া দলের নেতৃত্বে আছেন রান মেশিন মুশফিকুর রহীম।

পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, যাদের বলা হচ্ছে ভারসাম্যপূর্ণ দল। ছয় ম্যাচের চারটিতে জয় পেয়েছে তারা, হেরেছে দুইটিতে। দলে রয়েছে তামিম ইকবালের মত ওপেনার, চমক দেখানো বিদেশী খেলোয়াড় শহীদ আফ্রিদি, থিসারা পেরারা, এভিন লুইস ও ওয়াহাব রিয়াজরা। দেশি খেলোয়াড়রাও বেশ ভালো খেলছেন।

এই কুমিল্লার বিরুদ্ধেই আজ মাঠে নামবে রাজশাহী কিংস। পয়েন্ট টেবিলে যাদের অবস্থান ৫ম স্থানে। টুর্নামেন্টে এ পর্যন্ত ছয় ম্যাচের তিনটিতে জয় ও তিন ম্যাচে হেরেছে কিংসরা। কুমিল্লাকে হারাতে পারলে রাজশাহীও উঠে আসবে টেবিলের ওপরের দিকে। টুর্নামেন্টের বাকি তিন দলের অবস্থান রংপুর ৪র্থ, সিলেট ৬ষ্ঠ ও খুলনা একেবারে তলানীর ৭ম স্থানে। সম্পাদনা : মোহাম্মদ রকিব

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]