সবার উপরে নোঙ্গর গেড়েছে চিটাগং ভাইকিংস

আমাদের নতুন সময় : 24/01/2019

এল আর বাদল : মাঠে নামার আগে সমীকরণটা এমনই ছিলো, ম্যাচ জিতলেই পয়েন্ট তালিকার শীর্ষে পৌঁছাবে চিটাগং ভাই কিংস। গতকাল রাজশাহী কিংসকে ৬ উইকেটে হারিয়ে মুশফিকের দল পয়েন্ট তালিকার শীর্ষে নোঙ্গর গেড়েই মাঠ ছাড়ে।

রাজশাহী কিংসের বিরুদ্ধে টস জিতে বোলিং নেয় দলটির অধিনায়ক মুশফিকুর রহিম। রাজশাহীর ইনিংসের শুরুটা হয় নড়বড়ে। শুরুতেই ফিরে যান রানের জন্য হন্য হওয়া সৌম্য সরকার। মাত্র ৩ রান করে ফেরেন জাতীয় দলের এই ব্যাটসম্যান। মার্শাল আইয়্যবও আউট হন মাত্র ১ রানে।

এরপর হাল ধরেন আগের ম্যাচে সেঞ্চুরি হাঁকানো লরি ইভানস। সেই ম্যাচের মতো এদিনও তাকে সঙ্গ দেন রায়ান টেন ডেসকাটে। ইভানসের ৭৪ ও ডেসকাটের ২৮ রানে ভিত মজবুত হয় রাজশাহীর। শেষটা করেন ক্রিশ্চিয়ান জঙ্কার। দক্ষিণ আফ্রিকান এই ব্যাটসম্যানের ২০ বলে ৩৬ রানে ৫ উইকেট হারিয়ে ১৫৭ রানের পুঁজি পায় মেহেদী মিরাজের দল।

জবাবের শুরুটা দুর্দান্ত হয়নি চিটাগাংয়েরও। দলীয় ৬ রানের মাথায় ফিরে যান ক্যামেরন ডেলপোর্ট। আরেক ওপেনার মোহাম্মদ শেহজাদ করেন ১৭ বলে ২৫ রান। চলতি আসরে চমক দেখানো ইয়াসির আলী আউট হন মাত্র ৩ রানে। ৩০ রানে ৩ উইকেট হারিয়ে পরাজয় যখন চোখ রাঙাচ্ছে তখনই ঢাল হিসেবে আসেন অধিনায়ক মুশফিক।

 

প্রথমে নাজিবুল্লাহ জাদরান ও পরে মোসাদ্দেক হোসেনকে নিয়ে চিটাগাংকে জয়ের বন্দরে পৌঁছে দেন ডান-হাতি এই ব্যাটসম্যান। ৬টি চার ও ২টি ছয়ে ৪৬ বলে করেন ৬৪ রান। জাদরান ২৩ রানে ফিরে গেলেও মুশফিকের সঙ্গে জয় নিয়েই মাঠ ছাড়েন মোসাদ্দেক। ২৬ বলে ৪৩ রানে দুর্দান্ত ইনিংস খেলে দলকে রানের চাপ থেকে মুক্ত করেন ডান-হাতি এই ব্যাটসম্যান। ৬ উইকেটের বড় জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে নোঙর গেড়েছে চিটাগাং। ম্যাচ সেরা হন মুশফিকুর রহিম।

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]