২১ বছর পর কৃষক দলের নতুন কমিটি দুদু আহবায়ক, তুহিন সদস্য সচিব

আমাদের নতুন সময় : 28/02/2019

শাহানুজ্জামান টিটু : তিন মাসের সময় দিয়ে প্রায় ২১ বছর পর বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী কৃষক দলের নতুন কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির আহবায়ক শামসুজ্জামান দুদু, সদস্য সচিব হিসেবে কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং ১২ জন যুগ্ম আহবায়কসহ ১৩৯ জন সদস্য নিয়ে সর্বমোট ১৫৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। এই আহবায়ক কমিটি তিন মাসের মধ্যে সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত করে কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

১৯৯৮ সালের ১৬ মে সর্বশেষ কৃষক দলের জাতীয় কাউন্সিলে মাহবুবুল আলম তারাকে সভাপতি ও শামসুজ্জামান দুদুকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়। কমিটি গঠনের পর ১০ বছর সভাপতির দায়িত্ব পালন করেন তারা। ২০০৮ সালের সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়নবঞ্চিত হয়ে আওয়ামী লীগে যোগ দেন মাহবুবুল আলম তারা।

সদ্য ঘোষিত কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ম আহবায়ক যথাক্রমে এ্যাড: আবদুস সালাম পিন্টু, তকদির হোসেন মো. জসিম, মো. তোফাজ্জল হোসেন, আলহাজ এম এ তাহের, সৈয়দ মেহেদী আহমেদ রুমী,  আলহাজ এ কে এম মোয়াজ্জেম হোসেন, আলহাজ মো. নাজিমুদ্দিন, আফতাব উদ্দিন আহমেদ মন্ডল, জামাল উদ্দিন খান মিলন, আরিফুল হক চৌধুরী, কৃষিবিদ আনোয়ারুন্নবী মজুমদার বাবলা, কৃষিবিদ শামীমুর রহমান শামীম।  সম্পাদনা : ওমর ফারুক

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]