নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের যাত্রা শুরু

আমাদের নতুন সময় : 03/03/2019

দিলওয়ার খান : ভাটি এলাকা হিসেবে হাওর অঞ্চলের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী ইতিমধ্যে ব্যাপক কার্যক্রম গ্রহন করেছেন। নেত্রকোনা জেলাও এর বাইরে নয়। নেত্রকোনা জেলা এখন আর পশ্চাদপদ জেলা নয় দেশের বিভিন্ন এলাকা থেকে আগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে মৎস্যও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু গতকাল শনিবার নেত্রকোনা শেখ হাসিনা বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠার পর প্রথমবারের শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত ওরিয়েন্টেশন সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন, আজ নেত্রকোনার ইতিহাসে একটি ঐতিহাসিক দিন। প্রধানমন্ত্রীর ঐকান্তিক ইচ্ছা আগ্রহে প্রধানমন্ত্রীর নামে দেশের একমাত্র পাবলিক বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠিত হয়েছে। সিন্ডিকেট সদস্যদের প্রতি দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, এই বিশ^ বিদ্যালয়ের জন্য ২ হাজার ৬০০ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। ৫শত একর জমি অধিগ্রহন করা হচ্ছে। এতো ব্যাপক কর্মযজ্ঞকে সফল করার জন্য তাদের দ্রুত কাজ করার আহ্বান জানান।
বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. রফিক উল্লাহ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিশ^বিদ্যালয়ের রেজিষ্টার কাজী নাসির উদ্দিন, দেশ বরেণ্য লেখক অধ্যাপক যতীন সরকার, সিন্ডিকেট সদস্য ড. ইউসুফ মোল্লা, জেলা প্রশাসক মঈনউল ইসলাম, পুলিশ সুপার জয়দেব চৌধুরী প্রমুখ। সম্পাদনা : আজাদুল ইসলাম




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]