১৫ মার্চ হাতিরঝিলে ১২শ নারী-পুরুষের অংশগ্রহণে হাফ ও মিনি ম্যারাথন

আমাদের নতুন সময় : 05/03/2019

এল আর বাদল : রাজধানী ঢাকাকে বিশ্ব দরবারে তুলে ধরতে, ‘ঢাকা রান লর্ডস’ এবং ‘বাংলাদেশ পর্যটন কর্পোরেশন’ এর যৌথ আয়োজনে ঢাকা হাফ ম্যারাথন ২০১৯’ নামের এক মেগা ইভেন্ট আগামী ১৫ মার্চ সকাল ৬টায় হাতিরঝিলে শুরু হবে।
এ উপলক্ষে গতকাল জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে আয়োজকরা ম্যারাথনের বিভিন্ন দিক তুলে ধরেন। এই আসরে হাফ ম্যারাথন ও মিনি ম্যারাথন নামে দুটি ইভেন্ট অনুষ্ঠিত হবে। এ প্রতিযোগিতায় দেশ ও বিদেশের নানা প্রান্ত থেকে আসা ১২৫০ জন নারী ও পুরুষ প্রতিযোগীরা অংশগ্রহণ করবেন। ‘ঢাকা হাফ ম্যারাথন ২০১৯’ এর টাইটেল স্পন্সর নিডো, নেসলে বাংলাদেশ লিঃ এবং কো-স্পন্সর হিসেবে থাকছেন- স্প্রিন্ট, এপেক্স ফুটওয়ার লিঃ। ইভেন্টটির গোল্ড স্পনসর হিসেবে সঙ্গে থাকবেন- গ্লোরিয়া জিন্সকফি, সাফোলা এবং পোলার আইসক্রিম।
ইভেন্টটির সহযোগী প্রতিষ্ঠান হিসেবে অংশীদার হবেন- স্পোর্টস ড্রিঙ্ক পার্টনার আইসোটনিক, হাইড্রেশন পার্টনার- কিনলে, লাইফস্টাইল পার্টনার- আইস টুডে, রেডিও পার্টনার- রেডিও স্পাইস ৯৪.৬ এফ.এম । ইভেন্ট এর প্রিন্ট মিডিায়া পার্টনার হিসেবে থাকছে প্রথম আলো।
প্রতিযোগীরা হাফ ম্যারাথন এর জন্য ২১.১ কিলোমিটার এবং মিনি ম্যারাথন এর জন্য ৭.৫ কিলোমিটার পথ পাড়ি দিবেন। দৌর শেষ হবে হাতিরঝিল পুলিশ প্লাজার সামনে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান আকতারুজ্জামান কবির, আফনান আহমেদ, রেস ডিরেক্টর ‘ঢাকা হাফ ম্যারাথন ২০১৯’ ফারহা এস আওলাদ, কর্পোরেট কমুনিকেশনস ম্যানেজার, নেসলে বাংলাদেশ লিমিটেড প্রমূখ। সম্পাদনা : মোহাম্মদ রকিব


সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]