বিশ্বকাপ দলের সঙ্গে বাবুর্চি নিয়ে যাবে কোহলিরা

আমাদের নতুন সময় : 31/03/2019

শিউলি আক্তার : আগামী ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসের মাটিতে পর্দা উঠবে ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের। ওই দেশে ভারতীয় দলকে খাবারের কোন সমস্যায় পড়তে না হয় সেই জন্য ইংল্যান্ডে বিশ্বকাপ দলের সঙ্গে বাবুর্চি নিয়ে যাবে বিসিআই। মাঠের ক্রিকেটে ভারতের সাফল্যই বলে দেয়, দল হিসেবে তারা কতটা গোছালো বা পেশাদার। পান থেকে চুুন খসলেই বেঁধে যায় তুলকালাম। আর এরই ধারাবাহিকতায় বিশ্বকাপে বাবুর্চি নিয়ে যাওয়ার পরিকল্পনা গ্রহণ করেছে ওই দেশের বোর্ড।
বিশ্বকাপে বাবুর্চি নিয়ে যাওয়ার দৃষ্টান্ত অবশ্য এবারই প্রথম নয়। অতীতে আর্জেন্টিনাও বিশ্বকাপে গিয়েছিল নিজস্ব বাবুর্চি নিয়ে অবশ্য সেটি ক্রিকেটে নয়, ফুটবল বিশ্বকাপে। এবার সেই পথে হাঁটছে ভারতও।
গত বছর ইংল্যান্ড সফরে গিয়ে বেশ হ্যাপা পোহাতে হয়েছে কোহলিদের। ক্রিকেটারদের পছন্দমত খাবারের যোগান ছিল না বললেই চলে। বাধ্য হয়ে বাইরে থেকে খাবার কিনে চাহিদা মেটাতে হয়েছে দলের। খাবার ঠিকঠাক না থাকলে পারফরম্যান্সেও পড়ে প্রভাব। আর তাই বিশ্বকাপে কোনো ঝুঁকি নিতে চায় না বিসিসিআই। আসরটি ইংল্যান্ডে বলেই হয়ত এবার নিজস্ব পাচক নিয়েই ইংল্যান্ডের বিমান ধরবে বিরাট কোহলি ও রবি শাস্ত্রীর দল!
ইংল্যান্ড সফরে জিমনেশিয়ামের দিক থেকে চাহিদা অনুযায়ী সুবিধা পায়নি বিসিসিআই। এ কারণে এবার জিমনেশিয়ামের ব্যাপারেও সজাগ দৃষ্টি রাখতে বোর্ডকে অনুরোধ করেছে টিম ম্যানেজমেন্ট। শুধু তাই নয়, ক্রিকেটারদের চাঙা রাখতে যা যা করা প্রয়োজন তার সবই করতে সম্মত আছে টিম ম্যানেজমেন্ট। তাদের দাবি শুধু একটাই- বিশ্বকাপে ভালো খেলা চাই!




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]