ক্রিকইনফো’র দৃষ্টিতে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড, রয়েছেন তাসকিন ও ইমরুল

আমাদের নতুন সময় : 03/04/2019

আক্তারুজ্জামান : বিশ্বকাপ ক্রিকেটের দ্বাদশ আসর মাঠে গড়াতে বাকি আছে আর মাত্র ৫৮ দিন। এখনো দল ঘোষণা শুরু করেনি কোনও দলই। তবে বসে নেই কেউই। বিশ্বকাপের জন্য দল ঘোষণা করার শেষ তারিখ ২৩ এপ্রিল। এর আগেই বিশ্বকাপে অংশ নিতে যাওয়া সব দলের সম্ভাব্য স্কোয়াড প্রকাশ করেছে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো। যেখানে বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াডে জায়গা হয়েছে ওপেনার ইমরুল কায়েস এবং পেসার তাসকিন আহমেদের।
ইনজুরির কারণে নিউজিল্যান্ড সিরিজে খেলতে না পারা সাকিব আল হাসানও আছেন এই স্কোয়াডে। মাহমুদুল্লাহ রিয়াদকে নিয়ে শঙ্কা থাকলেও ইএসপিএনের স্কোয়াডে ঠিকই আছেন তিনি। নিউজিল্যান্ড সফরে চোট পাওয়া মুশফিকুর রহিমের সঙ্গে আছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান এবং রুবেল হোসেন।
টপ অর্ডারে ওপেনার হিসেবে আছেন তামিম ইকবাল। তার সঙ্গী হিসেবে লিটন দাসের পাশাপাশি আছেন সৌম্য সরকার। পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের সঙ্গে স্পিন অ্যাটাকে মিরাজ আছেন। হার্ড হিটিং ব্যাটসম্যান সাব্বির রহমানের সঙ্গে মিডল অর্ডারের দায়িত্ব পালন করার জন্য মোহাম্মদ মিঠুনকেও রাখা হয়েছে।
ক্রিকইনফোর দৃষ্টিতে বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, লিটন দাস, তাসকিন আহমেদ এবং ইমরুল কায়েস।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]