নেপালের ক্লাবকে হারিয়ে এএফসি কাপে শুভ সূচনা আবাহনীর

আমাদের নতুন সময় : 04/04/2019

আক্তারুজ্জামান : নেপালের চ্যাম্পিয়ন ক্লাবকে তাদের মাটিতেই হারিয়েছে বাংলাদেশ চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড। এএফসি কাপে এর চেয়ে ভালো শুরু হতে পারত না আবাহনীর। গতকাল নেপালের রাজধানী কাঠমান্ডুর আনফা একাডেমিতে সে দেশের ক্লাব মানাং মার্সিয়াংদিকে ১-০ গোলে হারিয়ে শুভ সূচনা করেছে আবাহনী। আবাহনীর হয়ে ২৮ মিনিটে ম্যাচের একমাত্র গোলটি করেছেন আফগানিস্তানের ডিফেন্ডার মাশি সাইগানি।
গ্রুপ পর্বের প্রথম ম্যাচে আনফা একাডেমিতে রুবেল মিয়ার বাড়ানো বলে অসাধারণ হেডে নেপালের গোলরক্ষককে পরাস্ত করেন এই আফগানি তারকা। এরপর পুরো ম্যাচজুড়ে দুদলই অনেক চেষ্টা করে। কিন্তু কাক্সিক্ষত গোলের দেখা পায়নি। ফলে ১-০ স্কোরলাইনেই শেষ হয় ম্যাচ।
এএফসি কাপে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়দের এটা তৃতীয় আসর। এর আগের আসরে একটি করে ম্যাচ জিতলেও কখনো জয় দিয়ে শুরু করতে পারেনি। প্রথমবারের মতো এশিয়ান মঞ্চে জয় দিয়ে শুরু করল বাংলাদেশের প্রতিনিধিরা।
গ্রুপ ‘ই’ থেকে নেপালের মানাং মার্সিয়াংদি ছাড়াও বাংলাদেশের সঙ্গী ভারতের দুটি ক্লাব মিনার্ভা ও চেন্নাইয়ান এফসি। এই টুর্নামেন্টে বাংলাদেশের পরবর্তী ম্যাচ আগামী ১৭ এপ্রিল মিনার্ভার বিরুদ্ধে। ওই ম্যাচটি অনুষ্ঠিত হবে ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে। সম্পাদনা : মোহাম্মদ রকিব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]