চার বছর পর ডিপিএলে খেলবেন মুস্তাফিজ

আমাদের নতুন সময় : 08/04/2019

শিউলী আক্তার : বাংলাদেশ জাতীয় দলের পেসার মুস্তাফিজুর রহমান ২০১৪ সালে শেষ ঘরোয়া লিগ খেলেছিলেন। তারপর পরের বছরগুলোতে দল পেলেও আইপিএল ও ইনজুরির জন্য খেলতে পারেননি। দীর্ঘ চার বছর পর আবার ডিপিএলে খেলতে নামবেন কাটার মাস্টার। শাইনপুকুর ক্রিকেট ক্লাবের হয়ে মাঠে নামতে যাচ্ছেন তিনি।
আজ গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে মাঠে নামবে শাইনপুকুর। মাঠে নামার আগে রোববার মিরপুরে অনুশীলন করতে দেখা গিয়েছে মুস্তাফিজকে। চলতি ডিপিএলে এখন পর্যন্ত ৯টি রাউন্ড মাঠে গড়িয়েছে। একটিতেও খেলেননি মুস্তাফিজ। তবে দশম রাউন্ডে তাকে ড্রাফট থেকে দলে টেনেছে শাইনপুকুর।
ইংল্যান্ড বিশ্বকাপ এবং আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের আগে ডিপিএল দিয়েই নিজেকে ঝালাই করে নেয়ার বড় সুযোগ পাচ্ছেন মুস্তাফিজ। চলতি ডিপিএলে দলগত ভাবে তেমন ভালো পারফরম করতে পারেনি শাইনপুকুর। নিজেদের ৯ ম্যাচের মধ্যে মাত্র ৪টিতে জিতেছে আফিফ হোসেনের দল। সুপার সিক্সে জায়গা করে নিতে গাজি গ্রুপের বিপক্ষে জিততেই হবে দলটিকে।
এর আগে ২০১৪-১৫ মৌসুমে প্রথম শ্রেণীর ক্রিকেটে অভিষেক হয় মুস্তাফিজের। অভিষেক ম্যাচেই কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে আবাহনীর জার্সিতে বাঁহাতি পেসার শিকার করেন ৩২ রান দিয়ে ৫ উইকেট।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]