সাংবাদিক মাহফুজ উল্লাহর অবস্থার উন্নতি

আমাদের নতুন সময় : 23/04/2019

সুমন পাইক : থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন বিশিষ্ট সাংবাদিক মাহফুজ উল্লাহ লাইফ সাপোর্টে থকলেও স্বাস্থ্যের উন্নতি হয়েছে। চিকিৎসকরা ডায়ালেসিসের মাধ্যমে রক্ত পরিশেধন করা হচ্ছে বলে জানিয়েছেন তার ভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক ড. মাহবুব উল্লাহ। গতকাল সোমবার সন্ধ্যায় তিনি এই তথ্য জানান। তিনি আরো বলেন, এখন আমরা কিছুটা হলেও আশার আলো দেখতে পাচ্ছি।
থাইল্যান্ড থেকে মাহফুজ উল্লাহর ব্যক্তিগত কর্মকর্তা ফজলুল আহসান জানান, কন্যা নুশরাত মেঘলার ডাকে তিনি হালকা চোখ মেলে তাকিয়েছেন। সে সময় চোখ থেকে গড়িয়ে পরছিলো পানি।
মাহফুজ উল্লাহ থাইল্যান্ডের হাসপাতালে মারা গেছেন রোববার, এ ধরণের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তাঁর মৃত্যুতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও শোক বাণী দেন। মৃত্যু খবরের কোনো সত্যতা যাচাই না করে দলের পক্ষ থেকে গণমাধ্যমে শোক বার্তা পাঠানো হয়। কিন্তু পরবর্তীতে জানা যায় যে, তিনি মৃত্যুবরণ করেননি, তবে তাঁর অবস্থা সংকটাপন্ন। এই অনাকাঙ্খিত ভুলের জন্য বিএনপি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে। প্রবীণ এই সাংবাদিকের বিভ্রান্তিকর মৃত্যুর সংবাদে বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠন শোক প্রকাশ করে বিবৃতি দেয়। সম্পাদনা : শাহানুজ্জামান টিটু, আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]