হামলার ঘটনায় তদন্ত কমিটি

আমাদের নতুন সময় : 15/05/2019

সমীরণ রায় : পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর গত সোমবার  রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার মধুর ক্যান্টিনে পদবঞ্চিতদের ওপর হামলার ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

মঙ্গলবার ছাত্রলীগ সভপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটিতে রয়েছেন, ছাত্রলীগের নতুন কমিটির সহসভাপতি আল নাহিয়ান খান জয়, আইন বিষয়ক সম্পাদক ফুয়াদ হোসেন শাহাদাৎ ও তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক পল্লব কুমার বর্মন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত সোমবার ইফতারের পরবর্তী সময়ে মধুর ক্যান্টিনে যে অনাকাক্সিক্ষত ও অপ্রীতিকর ঘটনা সংগঠিত হয়েছ, আমরা ছাত্রলীগ পরিবার তার তীব্র নিন্দা জানাই। সেই সাথে উক্ত ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির লক্ষ্যে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হলো।

তদন্ত কমিটিকে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে সরেজমিনে অনুসন্ধান করে তথ্য উপাত্তসহ প্রতিবেদন দপ্তর সেলে জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

এ বিষয়ে তদন্ত কমিটির সদস্য ফুয়াদ হোসেন শাহাদাৎ বলেন, আমরা ঘটনার ভিডিও দেখছি, ঘটনার সঙ্গে কারা জড়িত সেটা খোঁজার চেষ্টা করছি। যারা আহত হয়েছে তাদের সঙ্গে কথা বলে আমরা প্রতিবেদন দেবো। যারা জড়িত তাদের কড়া শাস্তির সুপারিশও করবো। সম্পাদনা : রেজাউল আহসান


সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]