এবারও কোন ঝুলন্ত পার্লামেন্ট হবে না, বললেন মোদী

আমাদের নতুন সময় : 18/05/2019

আসিফুজ্জামান পৃৃথিল : প্রথমবারের মতো একসঙ্গে যৌথ সংবাদ সম্মেলন করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপি সভাপতি অমিত শাহ। এই সম্মেলনে মোদী বলেছেন, এবারও কোন ঝুলন্ত পার্লামেন্ট হবে না। একক সংখ্যাগরিষ্ঠ দলই ক্ষমতায় আসবে। আর অমিত শাহ বলেছেন মোদীকে নিয়ে করা বিজেপির পরীক্ষা যরপনরাই সফল। ইয়ন, এনডিটিভি, আনন্দবাজার।

শুধু অমিত শাহ্র সঙ্গেই নয়, প্রধানমন্ত্রী হওয়ার পর এটি মোদীর প্রথম কোন সংবাদ সম্মেলন। মোদী মধ্যপ্রদেশ থেকে উড়ে এসে দিল্লির এই সম্মেলনে অংশ নেন। গণমাধ্যমের উদ্দেশ্যে তিনি বলেন, ‘২০০৯ এবং ১৪ সালে নির্বাচনের জন্য আইপিএলকে দেশের বাইরে নিতে হয়েছে। কিন্তু এবার সরকারের শক্ত অবস্থান ও সাফল্যের জন্য তা করতে হয়নি। বাচ্চাদের পরীক্ষা, ইস্টার, রামনবমী, রমজান বা অন্য কিছু নির্বাচনে প্রতিবন্ধকতা তৈরী করেনি। আমি এই অসাধারণ ও বৃহত্তম গণতন্ত্রের জন্য দেশের সমানুষকে অভিনন্দন জানাই। আমার মন বলছে এবারও একক সংখ্যাগরিষ্ঠ সরকার ক্ষমতায় আসবে। আমি আবারও বলছি, তিনশতাধিক আসন পাব আমরা। নাথুরাম গডসে নিয়ে বিতর্কিত মন্তব্যের জন্য তিন নেতাকেই নোটিস দেওয়া হয়েছে, শৃঙ্খলাভঙ্গের অভিযোগ নিয়ে দলে আলোচনা হয়েছে।

আমরা তো সারা দেশেই লড়ছি, আমাদের জন্য গন্ডগোল হলে সারা দেশেই হত, শুধু পশ্চিমঙ্গেই কেন অশান্তি হচ্ছে। আপনারা মমতাকে প্রশ্ন করুন দেড় বছরে বিজেপির ১৮০ জন কর্মী মারা গিয়েছে, মমতার কাছে কী জবাব আছে এর? নতুন সরকার আবারও আমরা শুরু করব আমি ফের আপনাদের আশির্বাদ নিতে এসেছি, এবং আমি দেখতে পাচ্ছি, দেশবাসী আগেই সেই সমর্থন দিয়ে রেখেছে এর সঙ্গেই দেশবাসীকে ধন্যবাদ দিতে চাই। এদিকে অমিত শাহ্ বলেছেন, মোদীকে প্রধানমন্ত্রী করা দলের জন্য একটি পরীক্ষা ছিলো, সেই পরীক্ষায় সফল হয়েছে দল। তিনি জানান, নির্বঅচনী প্রচারণাকালে ৩ হাজার ৮০০ নির্বঅচনী এলাকায় সফর করেছেন মোদী। এর মধ্যে ৩ দিন দিনে ৪ হাজার কিলোমিটারেরও বেশি সফর করেছেন। দিনে ৫ থেকে ৬টি সভা করার রেকর্ডও রয়েছে তার। অমিত শাহও বলেছেন, নির্বাচনে বিজেপি ৩ শতাধিক আসন পাবে।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]