আশুলিয়ায় ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

আমাদের নতুন সময় : 23/05/2019

এম এ হালিম : আশুলিয়ায় ৮ম শ্রেণী পড়ুয়া এক শিক্ষার্থীকে যৌন হয়রানি ও জোর পূর্বক ধর্ষণের  চেষ্টার অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর পরিবার। অভিযোগ দায়েরের পর থেকে অভিযুক্ত বখাটে হিমেল মন্ডল (২২)  পলাতক রয়েছে। হিমেল মন্ডল আশুলিয়ার দিয়াখালী গ্রামের ফজল মন্ডলের ছেলে।

মঙ্গলবার সকালে আশুলিয়ার তৈয়বপুর রাজপাট এলাকার একটি নির্জন জঙ্গলে ঐ শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা ঘটে। এঘটনায় ওই রাতেই আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর পরিবার।

ভুক্তভোগীর পরিবার জানায়, তাজপুর মডেল হাই স্কুলের ৮ম শ্রেণি পড়ুয়া ঐ শিক্ষার্থীকে দীর্ঘ দিন যাবৎ স্কুলে যাওয়ার পথে উত্যক্ত করে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল হিমেল মন্ডল । প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্ন সময় মুঠোফোনে ওই শিক্ষার্থীকে অশালীন কথার্বাতা ও অপহরনের হুমকি দিয়ে আসছিল হিমেল।  মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার পথে দিয়াখালী ব্রিজের উপর থেকে  জোরপূর্বক ওই শিক্ষার্থীকে পার্শ্ববর্তী একটি নির্জন স্থানে নিয়ে যায় হিমেল ও তার ৩ সহযোগী। আবারো তাকে প্রেমের প্রস্তাব দেয়। এতে সে রাজি না হওয়ায় তাকে মারধর ও ধষর্ণের  চেষ্টা করে তারা। এসময় ওই শিক্ষার্থীর চিৎকারে স্থানীয় এক ব্যক্তি এগিয়ে আসলে তারা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এঘটনায় ওইদিন রাতেই আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।


সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]