• প্রচ্ছদ » আমাদের খেলা » বিশ্বকাপ প্রাক-বাছাইয়ের ক্যাম্প করতে থাইল্যান্ডে উড়াল দিলো জামাল ভূঁইয়ারা


বিশ্বকাপ প্রাক-বাছাইয়ের ক্যাম্প করতে থাইল্যান্ডে উড়াল দিলো জামাল ভূঁইয়ারা

আমাদের নতুন সময় : 25/05/2019

আক্তারুজ্জামান : বিশ্বকাপ ২০২২ এর জন্য প্রাক-বাছাই খেলবে বাংলাদেশ। প্রতিপক্ষ হিসেবে পেয়েছে চেনা দল লাওসকে। গত বৃহস্পতিবার ম্যাচের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। গতকাল সেই চূড়ান্ত স্কোয়াড ১০ দিনের ক্যাম্প করতে থাইল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছেড়েছে। ১০ দিন ক্যাম্পের পর থাইল্যান্ডে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে ৩ জুন লাওসের উদ্দেশ্যে রওনা দেবে লাল-সবুজরা।

ফিটনেস কোচ সিমন্স জেন্স মেল্টবাই ও সহকারি কোচ স্টুয়ার্ট পল ওয়াটকিস থাইল্যান্ডে দলের সঙ্গে যুক্ত হবেন। এদিকে ম্যানচেস্টার সিটির সাবেক তারকা গোলরক্ষক রবার্ট অ্যান্ড্রু মিমসকে গোলরক্ষক কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বাফুফে। লাওস ম্যাচ পর্যন্তই দলের সঙ্গে যুক্ত থাকবেন তিনি।

দেশের ফুটবল সমর্থকদের পুরো মনোযোগ এখন বিশ্বকাপের প্রাক বাছাইপর্ব নিয়ে। চূড়ান্ত বাছাইপর্বে খেলার আশা টিকে থাকবে লাওসকে হারালেই। র‌্যাংকিংয়ে এগিয়ে থাকা লাওস (১৮৪) পরীক্ষা নেবে বাংলাদেশের (১৮৮)। প্রচ- চাপের মধ্য দিয়েই খেলতে হবে লাল-সবুজ জার্সিধারীদের।

বাংলাদেশের প্রাথমিক দল : আশরাফুল ইসলাম রানা, শহীদুল আলম সোহেল, আনিসুর রহমান ও মাজহারুল ইসলাম (গোলরক্ষক), টুটুল হোসেন বাদশা, সুশান্ত ত্রিপুরা, বিশ্বনাথ ঘোষ, ইয়াসিন খান, রহমত মিয়া, মনজুর রহমান মানিক, রিয়াদুল হাসান, নাসিরউদ্দিন চৌধুরী ও ওয়ালি ফয়সাল (ডিফেন্ডার)।

ইমন মাহমুদ, সোহেল রানা, জামাল ভূঁইয়া, রবিউল হাসান, মাসুক মিয়া জনি, মামুনুল ইসলাম ও রাকিব হোসেন, (মিডফিল্ডার), নাবিব নেওয়াজ জীবন, রুবেল মিয়া, মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, তৌহিদুল আলম সবুজ, মোহাম্মদ ইব্রাহিম, বিপলু আহমেদ, সাদ উদ্দীন ও আরিফুর রহমান (ফরোয়ার্ড)।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]