দিনাজপুরের বীরগঞ্জে আলোচিত জোড়া খুনের প্রধান আসামি গ্রেপ্তার

আমাদের নতুন সময় : 16/06/2019

তাহেরুল আনাম : দিনাজপুরের বীরগঞ্জে পাওনা টাকা না পেয়ে দুই বন্ধুকে গোলা কেটে হত্যার মুল আসামি তরিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার সকালে দিনাজপুর পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম প্রেস বিফ্রিং এ জোড়া খুনের ঘটনার বিবরণ তুলে ধরেন। পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বলেন, গত ৩০ মে হানিফুর রহমান ও বিপ্লব চন্দ্র রায়কে গলা কেটে হত্যা করে তরিকুল ইসলাম। ভিকটিমদ্বয় ও আসামি ৩ জনেই মাদক সেবনকারী ও বিক্রেতা ছিলেন, বলে জানায় পুলিশ সুপার। তিনি বলেন, নিহতরা আসামির কাছ থেকে টাকা ধার নিয়ে মাদক সেবন ও বিক্রয় করত। কিন্তু ১৮হাজার টাকা ধার নিয়ে  দীর্ঘদিনেও পাওনা টাকা শোধ না করে ধানাই পানাই করেলে আসামি তরিকুল ক্ষিপ্ত হয়ে তার দুই বন্ধুকে গোলা কেটে হত্যা করে। পুলিশ সুপার বলেন, আসামিকে গ্রেপ্তার করে অভিয়ান চালিয়ে হত্যাকা-ে ব্যবহৃত মোটরসাইকেল ও চাকু উদ্ধার করা হয়েছে।

আসামি আদালতে হত্যাকা-ের দায় স্কীকার করে সিআরপিসির ১৬৪ধারা মতে বিজ্ঞ আদালতে  স্কীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন। গত ১৩ জুন আসামিকে আটক করা হয় এবং ১৪জুন আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। প্রেস বিফ্রিং এ ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সম্পাদনা : বাহাউদ্দিন

 

 

 

 

 


সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]