ধর্মের বোনকে পাঁচ বন্ধু মিলে ধর্ষণ, গ্রেপ্তার ৫

আমাদের নতুন সময় : 16/06/2019

আলীউর রহমান : ধর্মের বোন ডেকে ফাঁদ পেতে নিজে ও চার বন্ধু মিলে ধর্ষণ করেছে এক গৃহবধূকে।

এই ঘটনায় চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। টানা ১৬ ঘণ্টা অভিযান চালিয়ে গত শুক্রবার তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, মো. সেকান্দর (৩৩), মো. ইলিয়াছ (৩২), জনাব আলী (৩০), কামাল উদ্দীন (২৮) এবং ইউনুছ (২৫)। তাদের সবার বাড়ি কর্ণফুলী উপজেলায়।

কর্ণফুলী থানার পরিদর্শক (তদন্ত) জোবায়ের সৈয়দ বলেন, ধর্ষণের আগে ভুক্তভোগী নারীকে জোর করে মদ খাওয়ায় তারা। এরপর উপজেলার জুলধা ইউনিয়নে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে গিয়ে গত বুধবার রাতভর ওই নারীকে ধর্ষণ করে।

পাঁচজনের মধ্যে ইলিয়াছ ও কামাল তেলের জাহাজে কাজ করে। জনাব আলী ও সেকান্দরের দোকান রয়েছে। ইউনুছ সিএনজিচালিত অটোরিকশার চালক। কর্ণফুলী থানার উপপরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম রাসেল জানান, ভুক্তভোগী নারীর বাড়ি নোয়াখালী জেলায়। তার বিয়ে হয়েছে চট্টগ্রামের কর্ণফুলী জেলার দক্ষিণ বন্দর গ্রামে। গ্রাম থেকে নৌকায় করে শহরে আসার পথে ইলিয়াছের সঙ্গে তার পরিচয় হয়। দুইজন ভাই-বোনের সম্পর্ক পাতেন। সম্প্রতি ওই নারী স্বামী-সন্তানসহ পাথরঘাটায় একটি কলোনিতে বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন।

‘মাসখানেক আগে চিকিৎসা করাতে ইলিয়াছের কাছ থেকে ৮শত টাকা ধার নেন ওই নারী। গত বুধবার সন্ধ্যার দিকে টাকাগুলো ফেরত দেয়ার জন্য ইলিয়াছকে ফোন দেন তিনি। ইলিয়াছ ব্যস্ত আছেন জানিয়ে টাকাগুলো কর্ণফুলী এলাকায় দিয়ে আসতে অনুরোধ জানান। ওই নারী পাতানো ভাইয়ের কথায় সেখানে গিয়ে এই পরিস্থিাতির শিকার হন। সম্পাদনা : বাহাউদ্দিন


সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]