ঢাকা বিশ্ববিদ্যালয়ে সিনেটের সদস্য মনোনীত করায় দীপংকর তালুকদার এমপিকে সংবর্ধনা

আমাদের নতুন সময় : 17/06/2019

হারুনুর রশীদ : রাঙামাটি থেকে নির্বাচিত এমপি দীপংকর তালুকদারকে প্রথমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে সিনেট সদস্য মনোনীত করায় সংবর্ধনার আয়োজন করেছে স্থানীয় পেশাজীবী সংগঠন।

গত শনিবার বিকাল ৫ ঘটিকায় ক্ষুদ্র নৃগোষ্ঠীর সংস্কৃতিক ইনস্টিটিউশন আয়োজিত সংর্বধনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, স্বপন কুমার দে, প্রকাশ চাকমা সাধারণ সম্পাদক জেলা ছাত্রলীগ। রাঙামাটি জেলা আওয়ামী লীগ পেশাজীবী সংগঠনের আহ্বায়ক  মোতাহের হোসেন চৌধুরীর সভাপতিত্বে রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাসাদ্দিক হোসেন কবির, চট্টগ্রাম বিদ্যালয় ইসলামী ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক আনন্দ বিকাশ চাকমা, রাঙামাটি সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল প্রফেসার তুষার কান্তি বড়–য়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, উপজেলা চেয়ারম্যান শহিদুজ্জমান রোমান ও প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে।

পাহাড়ের এই নেতাকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটের সদস্য মনোনীত করায় স্থানীয় নেতা-কর্মীদের মাঝে আনন্দ উচ্ছাস ছড়িয়ে পড়েছে। সংসদ সদস্য দীপংকর তালুকদারকে সম্মাননাস্বারক প্রদান করেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের পেশাজীবী সংগঠনের যুগ্ম আহ্বায়ক প্রকৌশলী রুবায়েত আকতার।

সংবর্ধিত অতিথি দীপংকর তালুকদার এমপি বলেন, ‘জাতীয় সংসদের পক্ষ থেকে আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে তা যথাযথভাবে পালন করতে চেষ্টা করবো।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মতো ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানের ভাবমূর্তি আরো উজ্জ্বল করতে সচেষ্ট থাকবো।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটের দায়িত্ব পাওয়ায় সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন দীপংকর তালুকদার। সম্পাদনা : জহুরুল হক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]