কুড়িগ্রামে শিশুর কান্নাশুনে ঘর থেকে স্বামী স্ত্রীর মরদেহ উদ্ধার

আমাদের নতুন সময় : 28/09/2019

শাহনাজ পারভীন : তাদেরকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশ। নাগেশ্বরী পৌরসভার বানিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- দাদন ব্যবসায়ী নজরুল ইসলাম ম্যানা (৫৫) ও তার স্ত্রী রুমি (৩৩)। গতকাল শুক্রবার সকালে শিশুটির কান্না শুনে প্রতিবেশীরা সেখানে গিয়ে তাদের মৃতদেহ দেখতে পায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে।
স্বজন মনির, রিয়াজুল, আয়শা আক্তার, আ. রহমান জানান, রুমী বেগম নজরুলের দ্বিতীয় স্ত্রী। তাদের ঘরে ৯ মাসের একটি পুত্র সন্তান আছে। প্রথম স্ত্রী অন্য বাড়িতে দুই ছেলে ও তিন মেয়ে নিয়ে বসবাস করেন। নজরুল ইসলাম বৃহস্পতিবার দ্বিতীয় স্ত্রী রুমী বেগমের কাছে ছিলেন।
নিহতের ভাই ফজর আলী জানান, গত বৃহস্পতিবার রাত ১২টা পর্যন্ত তারা দুই ভাই একসঙ্গে বাজারে বসে গল্প করেন। পরে তারা দুইজনই নিজেদের বাড়িতে চলে যান। সকালে প্রতিবেশীদের কাছে খবর পেয়ে সেখানে গিয়ে তার ভাই মেনা ও ভাই বউ রুমী বেগমের লাশ দেখতে পান।
নাগেশ^রী থানার ওসি রওশন কবীর জানান, সুরতহাল প্রতিবেদনে তাদের শরীরে তেমন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, তাদের শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে। ঘটনাটি তদন্তে গোয়েন্দা টিম মাঠে কাজ করছে। সম্পাদনা : মুরাদ হাসান /টিএম হুদা, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]