ফেডারেশন কাপের প্রথম ম্যাচেই হোঁচট খেলো সাইফ স্পোর্টিং ক্লাব

আমাদের নতুন সময় : 20/12/2019


রাকিব উদ্দীন : দেশের ঘরোয়া ফুটবল মৌসুমের শুরুটা খুব একটা ভালো হলো না কর্পোরেট দল সাইফ স্পোর্টিং ক্লাবের। মৌসুমের প্রথম পেশাদার লিগ ফেডারেশন কাপের গ্রুপপর্বে নিজেদের প্রথম ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির বিপক্ষে গোলশূন্য ড্র করেছে জামাল ভূঁইয়ারা। ফলে এক পয়েন্ট নিয়েই মৌসুম শুরু করছে সাইফ ও রহমতগঞ্জ।
গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ‘সি’ গ্রুপের খেলায় মাঠে নেমেছিলো সাইফ-রহমতগঞ্জ। ম্যাচের শুরু থেকে আক্রমণের ধারা ধরে রেখে গোলের চেষ্টা করে যায় দু’দল। তবে বারবার আক্রমণ করেও গোলের দেখা পায়নি কেউ। বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে রহমতগঞ্জ শিবিরে আক্রমণ চালায় জামাল ভূঁইয়ারা। ৫০তম মিনিটে আক্রমণভাগের ব্যর্থতায় গোলের দেখা পায়নি সাইফ। পরের মিনিটে কাউন্টার-অ্যাটাকে চালায় রহমতগঞ্জ। কিন্তু এবারও ব্যর্থ হয়।
গোলের জন্য মরিয়া মোহাম্মদ নিজামের শিষ্যরা ম্যাচের অন্তিম মুহূর্তে দারুণ সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি। যোগ করা সময়ের প্রথম মিনিটে দুর্দান্ত আক্রমণে ওঠে সাইফ। এবার ভাগ্যগুণে রক্ষা পায় রহমতগঞ্জ। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পরও কোনো গোল না হওয়ায় শেষ পযর্ন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু’দল। ম্যাচসেরা হন রহমতগঞ্জে খেলা তাজিকিস্তানের ডিফেন্ডার আসোরভ। সম্পাদনা : খালিদ আহমেদ


সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]