রুশোর ব্যাটিং ঝড়ে বিপিএলে টানা চার ম্যাচ হারলো রংপুর

আমাদের নতুন সময় : 20/12/2019

আক্তারুজ্জামান : কী হলো রংপুরের? হারতে হারতে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) টানা চারটি ম্যাচে হারলো মুস্তাফিজ-তাসকিনরা। বিপিএলে গতকাল দিনের প্রথম ম্যাচে খুলনা টাইগার্সের মুখোমুখি হয়েছিলো রংপুর রেঞ্জার্স। শুরুতে টেনেটুনে ১৩৭ রান তুললেও সফলতার মুখ দেখেনি রংপুর। রাইলি রুশোর ব্যাটিং ঝড়ে ৪৫ বল হাতে রেখে ৮ উইকেটের বড় জয় ছিনিয়ে নিয়েছে খুলনা। এই নিয়ে টানা তিন জয় পেলো মুশফিকরা।
জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচের আগে টস জিতে ফিল্ডিং বেছে নেন খুলনার অধিনায়ক মুশফিকুর রহীম। শুরুতে ব্যাটিংয়ে নেমে ৩ উইকেট হারিয়ে বিপাকে পড়ে মোহাম্মদ নবীর দল। কিন্তু লড়াই করে ২ ছক্কা ও ৫ চারে মাত্র ৩২ বলে ৪৯ রানের দুর্দান্ত ইনিংস খেলে রানআউটে ফেরেন নাঈম শেখ। এছাড়া ফজলে মাহমুদ ৩৩ বলে ৪২ রান করেন। শেষদিকে ২২ রান করেন গ্রেগরি। বল হাতে শফিউল ৩টি, আমির ও শহিদুল ২টি করে উইকেট নেন।
শতভাগ জয়ের ধারা বজায় রাখতে খুলনার সামনে লক্ষ্য ছিলো ১৩৮ রানের। ১ রানে ফিরেন নাজমুল ইসলাম শান্ত। রহমানুল্লাহ গুরবাজের ২২ বলে ৩৭ রানের ইনিংসের পর ঝড় তোলেন রাইলি রুশো। মাত্র ৩১ বলে ৯ চার ও ২টি ছক্কায় ৬৬ রান করে দল জিতিয়ে মাঠ ছাড়েন দক্ষিণ আফ্রিকার এ হার্ডহিটার ব্যাটসম্যান। ২১ রানে ৩ উইকেট নেয়া শফিউল ম্যাচসেরা হন। সম্পাদনা : ভিক্টর কে. রোজারিও


সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]