রাফায়েলের গোলে জয় দিয়ে ফেড কাপ শুরু করলো শেখ রাসেল

আমাদের নতুন সময় : 21/12/2019

আক্তারুজ্জামান : ঘরোয়া ফুটবলের নতুন মৌসুমে শুরুটা ভালোই করলো শেখ রাসেল ক্রীড়াচক্র। প্রথমবার পেশাদার ফুটবল লিগে খেলতে আসা উত্তর বারিধারা স্পোর্টিং ক্লাবকে ১-০ গোলে হারিয়েছে অল ব্লুরা। ম্যাচের একমাত্র গোলটি আসে নাইজেরিয়ান ফরোয়ার্ড রাফায়েল ওদোইনের পা থেকে। ফেডারেশন কাপের ৩১তম আসরে ‘ডি’ গ্রুপ থেকে দু’দলেরই প্রথম ম্যাচ ছিলো কাল।
২০১২ সালের পর ফেড কাপের শিরোপা আর জিততে পারেনি সাইফুল বারী টিটুর শিষ্যরা। দেশের ঘরোয়া ফুটবল অঙ্গনে যে ঝড় গেছে সেটা সামলে আবারও নবরূপে ফিরতে শুরু করেছে ক্লাবগুলো। আবাহনী ও বসুন্ধরার পর জয় দিয়ে মৌসুম শুরু করলো শেখ রাসেলও।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে টুর্নামেন্টের চতুর্থ ম্যাচে মুখোমুখি হয়েছিলো শেখ রাসেল ও উত্তর বারিধারা। ম্যাচ মাঠে গড়ানোর ১৬ মিনিটের মাথায় গোল পেয়ে যান রাফায়েল ওদোইন। মাঝমাঠ থেকে বাড়িয়ে দেয়া বলটি পায়ে নিয়ে লম্বা দৌড় দিতে ভুল করেননি এ নাইজেরিয়ান। বারিধারার দুই ডিফেন্ডারকে পেছনে ফেলে গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জালে জড়িয়ে উল্লাসে মাতেন রাফায়েল। পরে আর গোল না হওয়ায় পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে ২০১২ সালের শিরোপাধারীরা। সম্পাদনা : ভিক্টর কে. রোজারিও


সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]