• প্রচ্ছদ » আমাদের খেলা » ঘুরে দাঁড়িয়ে দারুণ জয় মুক্তিযোদ্ধার, টানা হারে ফেড কাপ থেকে ছিটকে গেলো উত্তর বারিধারা


ঘুরে দাঁড়িয়ে দারুণ জয় মুক্তিযোদ্ধার, টানা হারে ফেড কাপ থেকে ছিটকে গেলো উত্তর বারিধারা

আমাদের নতুন সময় : 25/12/2019

আক্তারুজ্জামান : প্রথমবারের মতো প্রথম বিভাগের পেশাদার ফুটবল খেলতে এসে শুরুটা ভালো হলো না উত্তর বারিধারা স্পোর্টিং ক্লাবের। প্রথম ম্যাচে শেখ রাসেলের কাছে হারের পর কাল দ্বিতীয় ম্যাচেও হেরেছে বারিধারার ক্লাবটি। ফলে টুর্নামেন্টে প্রথম জয় পেলো মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদ। আগের ম্যাচে মোহামেডানের বিরুদ্ধে ড্র করেছিলো।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার ম্যাচের শুরুতে পিছিয়ে পড়েছিলো মুক্তিযোদ্ধা। তবে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে চলতি ফেডারেশন কাপে তুলে নিয়েছে নিজেদের প্রথম জয়। ‘ডি’ গ্রুপের ম্যাচটি ২-১ গোলে জিতে মুক্তিযোদ্ধা সংসদ।
ম্যাচের ৪০ মিনিটে সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যায় উত্তর বারিধারা। নয়ন মিয়ার বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে ঠা-া মাথায় লক্ষ্যভেদ করেন ল্যান্ডিং ডারবোয়ে। প্রথমার্ধের যোগ করা সময়ে নরিতার পাস থেকে ইসমাইল বাঙ্গুরার নিখুঁত শটে সমতায় ফেরে গুলিস্তানের দলটি।
বিরতি থেকে ফিরে আবারও আক্রমণ চালাতে থাকে মুক্তিযোদ্ধা শিবির। ফলে ৭৪ মিনিটে এগিয়ে যায় আব্দুল কাইয়ুম সন্টুর শিষ্যরা। মাহাদী হাসান রয়েলের থ্রু পাস ধরে জোরালো শটে লক্ষ্যভেদ করেন নোরিতো। উত্তর বারিধারা গোলরক্ষক আজাদ ঝাঁপিয়ে পড়েও আটকাতে পারেননি। পরে আর কোনো গোল না হওয়ায় ২-১ স্কোর লাইনেই শেষ হয় খেলা। সম্পাদন : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]