• প্রচ্ছদ » আমাদের খেলা » অপরাজিত থেকেই ফেডারেশন কাপের শেষ আটে ঢাকা আবাহনী, টানা দুই হারে বিদায় নিলো আরামবাগ


অপরাজিত থেকেই ফেডারেশন কাপের শেষ আটে ঢাকা আবাহনী, টানা দুই হারে বিদায় নিলো আরামবাগ

আমাদের নতুন সময় : 27/12/2019

শফিক ইসলাম : টুর্নামেন্টে অপরাজিত থেকে ফেডারেশন কাপের শেষ আটে ঢুকলো ঢাকা আবাহনী। গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আরামবাগ ক্রীড়া সংঘকে উড়িয়ে দিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার ‘এ’ গ্রুপের ম্যাচে ৫-১ গোলে জিতেছে ঢাকা আবাহনী। এই হারের মধ্য দিয়ে আসর থেকে বিদায় নিল আরামবাগ।
খেলার প্রথমার্ধে চিজোবার গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে চারবার প্রতিপক্ষের জালে বল জড়ায় গত তিন আসরের চ্যাম্পিয়নরা। তবে খেলার ষোল মিনিটের মাথায় দারুন এক সুযোগ পেয়েও কাজের লাগাতে পারেনি আরামবাগ। খেলার প্রথমার্ধে আরো কয়েকটি সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় আবাহনী। আবাহনীকে স্বস্তি দিয়ে ৫১তম মিনিটে ব্যবধান বাড়ান অধিনায়ক নাবীব নেওয়াজ জীবন। চার মিনিট পর লম্বা থ্রো ইন থেকে বল পেয়ে ছোট ডি-বক্সের ভেতর থেকে নিচু হেডে গোলরক্ষককে পরাস্ত করেন নাসিরউদ্দিন।
ডি-বক্সের ভেতরে ফাঁকায় বল পেয়ে দলের তৃতীয় গোলটি করেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মামুনুল ইসলাম। ৭৮তম মিনিটে সতীর্থের ক্রস থেকে ব্যবধান আরও বাড়ান ফয়সাল আহমেদ শীতল। ৮৩তম মিনিটে আরামবাগের একমাত্র গোলটি করেন মুরাদ হোসেন চৌধুরি।
গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ৪-০ গোলে বাংলাদেশ পুলিশ এফসিকে হারিয়েছিল আবাহনী। আরামবাগ প্রথম ম্যাচে পুলিশ এফসির কাছে হেরেছিল ৩-১ গোলে। দুই ম্যাচে দুই জয়ে আবাহনীর পয়েন্ট ৬। একটি করে জয় ও হারে ৩ পয়েন্ট গ্রুপ রানার্সআপ পুলিশ এসসির। দুই ম্যাচেই হেরে আরামবাগের পয়েন্ট শূন্য। সম্পাদনা : সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]