নতুন বছরে সিলেটের মাঠে শুভ সূচনা রাজশাহীর

আমাদের নতুন সময় : 02/01/2020

এল আর বাদল : বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকা পর্বে হার দিয়ে বছর শেষ করেছিলো রাজশাহী রয়্যালস। এবার নতুন বছরে সিলেট পর্বে জয়ের দেখা পেলো শোয়েব মালিক ও আন্দ্রে রাসেলের দল।
বৃহস্পতিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৯ রানের বড় পুঁজি করে রাজশাহী। এদিন আন্দ্রে রাসেলকে ছাড়াই খেলতে নামে তারা। দলের পক্ষে অর্ধশতক হাঁকান রবি বোপারা। ২৯ বলের মোকাবেলায় ৫০ রান করে অপরাজিত থাকেন ৪টি চার ও ৩টি ছক্কা হাঁকিয়ে। এছাড়া ভারপ্রাপ্ত অধিনায়ক শোয়েব মালিক ৩৭, আফিফ হোসেন ধ্রুব ৩২ ও লিটন দাস ১৯ রান করেন। রংপুরের পক্ষে মুস্তাফিজুর রহমান ২টি উইকেট শিকার করেন।
১৮০ রানের টার্গটে খেলতে নেমে শুরুতে বিপাকে পড়ে রংপুরের শেন ওয়াটসন-নাইমরা। ৯ বলে ২ রান করে মোহাম্মদ নেওয়াজের বলে আউট হন ওয়াটসন। এরপর ক্রিজে আসেন ব্যাটসম্যান ক্যামেরুন ডেলপোর্ট। তিনিও ১৪ রানে শোয়েব মালিকের হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন।
নিয়মিত ওপেনার মোহাম্মদ নাইম ও টম অ্যাবল ভালো জুটি গড়েন। দু’জনে গড়ে তোলেন ৬৪ রানের পার্টনারশিপ। ২৭ রানের ইনিংস খেলেন মোহাম্মদ নাইম। শেষ দিকে ফজলে মাহমুদের ৩৪ রানের ইনিংসেও জয় পায়নি রংপুর। সম্পাদনা : ইকবাল খান, ভিক্টর রোজারিও


সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]