খুলনাকে হারিয়ে প্রথম দল হিসেবে বঙ্গবন্ধু বিপিএলের প্লে-অফে চট্টগ্রাম

আমাদের নতুন সময় : 04/01/2020

এল আর বাদল : সিলেট পর্বে গতকাল শেষ দিনের প্রথম ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে ৬ উইকেটের জয় পেয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ১৪ পয়েন্ট নিয়ে প্রথম দল হিসেবে প্লে-অফে পা রাখলো চ্যালেঞ্জার্সরা।
এদিন বঙ্গবন্ধু বিপিএলের ৩৩তম ম্যাচে টস জেতার পর খুলনাকে ব্যাট করতে পাঠায় চট্টগ্রাম। অধিনায়ক ইমরুল কায়েসের এমন সিদ্ধান্তের যথাযথ মর্যাদা দেন বোলাররা। ১৯.৫ ওভারে ১২১ রানে খুলনার সব ব্যাটসমানকে ফিরিয়ে দেয় চট্টগ্রামের বোলিং ডিপার্টমেন্ট। দলের হয়ে সর্বোচ্চ ৪৮ রান করেন রিলে রুশো। অধিনায়ক মুশফিকুর রহিমের ব্যাট থেকে আসে ২৯ রান। শেষদিকে রবি ফ্রাইলিঙ্ক ১৭ রান তোলেন। এছাড়া কেউই দুই অঙ্কে পৌঁছাতে পারেননি। চট্টগ্রামের হয়ে তিনটি করে উইকেট শিকার করেন রুবেল হোসেন ও মেহেদি হাসান রানা। দু’টি উইকেট নেন কেসরিক উইলিয়ামস।
সহজ লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে দ্রুত রান তুলতে মনোযোগ দেন লেন্ডেল সিমনস ও জুনাঈদ সিদ্দিক। ৬৯ বলে ব্যক্তিগত ৩৬ রান করে বিদায় নেন সিমনস। জুনাঈদ মাঠ ছাড়েন ৩৮ রান করে। অন্যদিকে রানের খাতা না খুলেই আউট হন আসেলা গুণারতেœ। এছাড়া ৭ রান করেন আন্দ্রে ফ্লেচার। শেষ পর্যন্ত ১১ বল বাকি থাকতে ৪ উইকেটে ১২৪ রান তুলে জয়ের বন্দরে পৌঁছায় চট্টলার দলটি। ইমরুল অপরাজিত ছিলেন ৩০ রানে। তার সঙ্গে ৬ রানে ক্রিজে ছিলেন নুরুল হাসান সোহান। সম্পাদনা : ভিক্টর কে. রোজারিও


সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]