১৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ, কঠিন গ্রুপে বাংলাদেশ

আমাদের নতুন সময় : 04/01/2020


রাকিব উদ্দীন : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ১৫ জানুয়ারি মাঠে গড়াবে বঙ্গবন্ধু গোল্ডকাপ। গতকাল রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে টুর্নামেন্টের ড্র চূড়ান্ত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। বাংলাদেশ প্রতিপক্ষ হিসেবে পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফিলিস্তিনকে। গ্রুপে জামাল ভূঁইয়াদের আরেক প্রতিপক্ষ হলো শ্রীলঙ্কা।
শেষ সময়ে একটি দল চূড়ান্ত করে ছয় জাতিতে হচ্ছে আন্তর্জাতিক এই টুর্নামেন্ট। দলগুলো হলো- পূর্ব আফ্রিকার বুরুন্ডি, মরিশাস, সেইশেলস, মধ্যপ্রাচ্যের ফিলিস্তিন, দক্ষিণ এশিয়ার শ্রীলঙ্কা ও বাংলাদেশ।
এ’ গ্রুপে পড়েছে বাংলাদেশ। এই গ্রুপে বাকি দুই প্রতিপক্ষ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফিলিস্তিন ও শ্রীলঙ্কা। বি গ্রুপে পড়েছে বাকি তিন দল- বুরুন্ডি, সেইশেলস ও মরিশাস।
ফিফা র‌্যাঙ্কিংয়ে টুর্নামেন্টের সবচেয়ে উপরে থাকা ফিলিস্তিনকেই (১০৬) পেয়েছে বাংলাদেশ। টুর্নামেন্টে অংশ নেয়া বাকি দলগুলোর মধ্যে আরও দুটি দল বাংলাদেশের উপরে র‌্যাঙ্কিং আছে। তারা হলো মরিশাস (১৭২) ও বুরুন্ডি (১৫১)। সেইশেইলসের র‌্যাঙ্কিং ২০০ আর শ্রীলঙ্কার র‌্যাঙ্কিং ২০৫।
আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হবে টুর্নামেন্টটি। যা শেষ হবে ২৫ জানুয়ারি। সম্পাদনা : সমর চক্রবর্তী


সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]


Warning: preg_match(): Unknown modifier 'n' in /home/asnotun/public_html/newsite/wp-includes/template-loader.php on line 106