৩৬৫ দিন অপরাজিত থাকার রেকর্ড লিভারপুলের

আমাদের নতুন সময় : 04/01/2020

শিউলী আক্তার : ইংলিশ প্রিমিয়ার লিগে গত বছর থেকে দুর্দান্ত ফর্মে থাকা লিভারপুল নতুন বছরও একই ছন্দে শুরু করলো। অ্যানফিল্ডে বৃহস্পতিবার শেফিল্ড ইউনাইটেডকে ০-২ গোলে হারিয়ে ৩৬৫ দিন অপরাজিত থাকার কীর্তি গড়েছে ইয়ুর্গেন ক্লপের দল। মোহামেদ সালাহর গোলে লিভারপুল এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন সাদিও মানে।
এই লিগে লিভারপুল সর্বশেষ হেরেছিলো গত বছরের জানুয়ারির তিন তারিখে। ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে। ওই ম্যাচে ২-১ গোলে পরাজিত হয়েছিলো অল রেডসরা। ম্যাচের শুরুতেই গোল পেয়ে যায় লিভারপুল। ভার্জিল ফন ডাইকের নিখুঁত ক্রস নিয়ন্ত্রণে নিয়ে বাঁ দিক থেকে ডি-বক্সে বল বাড়ান অ্যান্ডি রবার্টসন। সঙ্গে লেগে থাকা ডিফেন্ডারকে পরাস্ত করে প্রথম ছোঁয়ায় ঠিকানা খুঁজে নেন সালাহ।
৬৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মানে। বাঁ দিক দিয়ে আক্রমণে উঠে সালাহর সঙ্গে বল দেওয়া-নেওয়া করে শট নেন সেনেগালের এই ফরোয়ার্ড। গোলরক্ষক ঠেকানোর পর আলগা বল অনায়াসে জালে ঠে০লে দেন তিনি। ২০ ম্যাচে ১৯ জয় ও এক ড্রয়ে ৫৮ পয়েন্ট লিভারপুলের। ১৩ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আছে লেস্টার সিটি। তিনে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৪৪। ৩৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে চেলসি। সম্পাদনা : ভিক্টর কে. রোজারিও


সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]