রহমতগঞ্জকে হারিয়ে ফেডারেশন কাপে নতুন চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস

আমাদের নতুন সময় : 05/01/2020

রাকিব উদ্দীন : প্রথমবারের মতো ফেডারেশন কাপের শিরোপা ঘরে তুললো গতবারের রানার্সআপ বসুন্ধরা কিংস। ফাইনাল ম্যাচে ইতিহাস গড়ে ফাইনালে উঠা রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে ২-১ গোলে হারায় অস্কার ব্রুজেনের শিষ্যরা। বসুন্ধরার হয়ে জোড়া গোল করেন কলিন্দ্রেস। রহমতগঞ্জের হয়ে একমাত্র গোলটি আসে মামাদু বাহের পা থেকে।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই রহমতগঞ্জকে চেপে ধরে বসুন্ধরা কিংস। একের পর এক আক্রমন করতে থাকলেও প্রতিপক্ষের রক্ষণভাগ ভেদ করতে পারছিলো না বসুন্ধরা। প্রথমার্ধের ৪১ মিনিটে ড্যানিয়েল কলিন্দ্রেস সোলেরার গোলে এগিয়ে যায় বসুন্ধরা। ডি-বক্সের ডান দিক দিয়ে বিশ্বনাথ ঘোষের ক্রস থেকে হেডে দারুণ এক গোল করে দলকে লিড এনে দেন কোস্টারিকান এ ফরোয়ার্ড। ১-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় বসুন্ধরা। দ্বিতীয়ার্ধে সমতায় ফিরতে মরিয়া রহমতগঞ্জ সমানে সমান লড়তে থাকে বসুন্ধরার সাথে। ৬৪ মিনিটে মামাদু বাহের গোলে স্কোরলাইন ১-১ করে রহমতগঞ্জ। শাহেদুল আলমের কর্নার থেকে হেড দিয়ে গোল করে দলকে সমতায় ফেরান দলীয় এ অধিনায়ক। ৭৬ মিনিটে কলিন্দ্রেসের গোলে আবারো এগিয়ে যায় বসুন্ধরা। রহমতগঞ্জের ডিফেন্ডার কামারার দেয়া ব্যাক পাস গোলরক্ষক লিটনের কাছ থেকে কেড়ে নিয়ে বল জালে পাঠান কলিন্দ্রেস।


সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]


Warning: preg_match(): Unknown modifier 'n' in /home/asnotun/public_html/newsite/wp-includes/template-loader.php on line 106