হ্যারি এবং মেগানের ব্র্যান্ডে থাকছে না রয়্যাল শব্দটি

আমাদের নতুন সময় : 22/02/2020

Britain’s Prince Harry, Duke of Sussex, and Britain’s Meghan, Duchess of Sussex attend the annual WellChild Awards in London on October 15, 2019. – WellChild is the national charity for seriously ill children and their families. The WellChild Awards celebrate the inspiring qualities of some of the country’s seriously ill young people and the dedication of those who care for and support them. (Photo by TOBY MELVILLE / POOL / AFP) (Photo by TOBY MELVILLE/POOL/AFP via Getty Images)

শাহনাজ বেগম : [২] ব্রিটেনের প্রিন্স হ্যারি এবং স্ত্রী মেগানের নতুন অলাভজনক প্রতিষ্ঠানের নাম ‘সাসেক্স রয়্যাল’ ফাউন্ডেশনের নামে হবে না। সাসেক্স অব ডিউক অ্যান্ড ডাচেসের একজন মুখপাত্র একথা জানিয়েছেন। ২০২০ সালের বসন্তের পর কোনও অঞ্চলে ‘সাসেক্স রয়্যাল’ ব্যবহার করার ইচ্ছা তাদের নেই বলেও জানান। সিএনএন।
৩] গত মাসে ব্রিটিশ রাজপরিবারের দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে বিশ্বকে অবাক করে দেন প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান। ওই সময়ে জানা গিয়েছিল, তারা শত শত আইটেমে ‘সাসেক্স রয়্যাল’ যুক্তরাজ্যের ট্রেডমার্কের জন্য আবেদন করেছিলেন। সে আবেদনও এরই মধ্যে প্রত্যাহার করা হয়েছে। তাছাড়া, হ্যারি ও মেগানের মুখপাত্র জানিয়েছেন, সরকারি নিয়মানুযায়ীও তারা ‘রয়্যাল’ শব্দটি ব্যবহার করতে পারবেন না। সম্পাদনা: মুসফিরাহ হাবীব


সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]