এখনও পছন্দের প্রেসিডেন্ট প্রার্থী ঠিক করেননি, জানালেন বারাক ওবামা

আমাদের নতুন সময় : 03/03/2020

CHICAGO – NOVEMBER 04: U.S. President elect Barack Obama (L) and Vice-President elect Joe Biden wave to their supporters after Obama gave his victory speech during an election night gathering in Grant Park on November 4, 2008 in Chicago, Illinois. Obama defeated Republican nominee Sen. John McCain (R-AZ) by a wide margin in the election to become the first African-American U.S. President elect. (Photo by Scott Olson/Getty Images)

আসিফুজ্জামান পৃথিল :[২] সাবেক ভাইস প্রেসিডেন্ট এবং বর্তমান মনোনয়নপ্রত্যাশী জো বাইডেনকে ফোন করে এ কথা বলেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট। সিএনএন
[৩] সাউথ ক্যারোলিনা প্রাইমারিতে বাইডেনের বড় জয়ের পর নিজের সাবেক রানিং মেটকে ফোন করেন ওবামা। তখন বাইডেন প্রশ্ন করেন, শেষ মুহুর্তে ওবামা তাকে বা অন্য কাউকে সমর্থন দেবেন কিনা। জবাবে এ কথা বলেন ওবামা।
[৪] ওবামার ঘনিষ্ঠ এক ব্যক্তি জানান, সাবেক প্রেসিডেন্টে এই মনোভাবের খুব একটা পরিবর্তনের সম্ভাবনা নেই। ওবামা আসলে এই বিষয়ে নিরপেক্ষ থাকতেই আগ্রহী।
[৫] ‘ওবামা চান, শেষ পর্যন্ত দল ঐক্যবদ্ধ থাকুক। তিনি যদি দলের প্রয়োজন হয় যেকোনও সময় মাঠে নামতে রাজি আছেন। কিন্তু এভাবে নয়।’




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]