• প্রচ্ছদ » সর্বশেষ » দুদকের মামলায় পিরোজপুরের সাবেক এমপি আউয়াল ও তার স্ত্রীকে জেলে যেতে হলো না, আবেদন খারিজের চার ঘণ্টার মধ্যে জামিন লাভ


দুদকের মামলায় পিরোজপুরের সাবেক এমপি আউয়াল ও তার স্ত্রীকে জেলে যেতে হলো না, আবেদন খারিজের চার ঘণ্টার মধ্যে জামিন লাভ

আমাদের নতুন সময় : 04/03/2020

ওয়াহিদ বাবু: [২] পিরোজপুর ভারপ্রাপ্ত ২য় যুগ্ম জেলা দায়রা জজ নাহিদা নাসরিন মঙ্গলবার বিকালে প্রত্যেককে ২০ হাজার টাকা বন্ডে এ জামিন মঞ্জুর করেন।
[৩] এর আগে দুপুরে আগে জেলা ও দায়রা জজ মো. আব্দুল মান্নান এর আদালত মঙ্গলবার এক আদেশে তাদের জামিন আবেদন খারিজ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন। এর প্রেক্ষিতে বিকালে জজ নাহিদা নাসরিনের আদালতে তারা পূর্ববর্তী আদেশ পুনর্বিবেচনার আবেদন করেন ও জামিন পান।
[৪] জানা যায়, গত ৩০ ডিসেম্বর দুর্নীতি দমন কমিশন (দুদক) বাদী হয়ে তাদের বিরুদ্ধে ৩টি মামলা দায়ের করেন। এর ১টিতে সাবেক এমপি আউয়ালের সঙ্গে তার স্ত্রী লায়লা পারভীনকেও আসামি করা হয়। এই সব মামলায় তিনি ও তার স্ত্রী গত ৭ জানুয়ারি উচ্চ আদালত থেকে ৮ সপ্তাহের জন্য জামিন লাভ করেন।
[৫] মামলা সূত্রে জানা যায়, জেলার নাজিরপুরের থানার সামনে ও উপজেলা সদরের ভূমি অফিসের পেছনে ৬টি ভুয়া নাম ব্যবহার করে ৩ শতাংশ সরকারি খাস জমি নিজের দখলে পল্লী বিদ্যুৎকে তাদের অফিস হিসেবে ভাড়া দেন।
[৬] এ জালিয়াতির এ ঘটনার অনুসন্ধানের পর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দুদক কর্মকর্তাকে বলেছেন, তিনি ওই ছয় ব্যক্তির কোনো অস্তিত্ব খুঁজে পাননি। সম্পাদনা: মাসুদ কামাল


সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]