বিয়ে করেছেন মাহি!

আমাদের নতুন সময় : 21/06/2021

ইমতিয়াজ সনি : দেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির বিয়ের গুঞ্জন চারিদিকে। ফেসবুকে পোস্ট করা মাহির বিভিন্ন কথা আর ছবি নিয়ে নানা সমীকরণ মেলানোর চেষ্টা করছেন ভক্ত-দর্শকরা। গুঞ্জন উঠেছে, রাকিব সরকার নামের একজন ব্যবসায়ী এবং রাজনীতিকের সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন মাহি। রাকিব গাজীপুরে থাকেন। রাকিব-মাহিসহ আরও অনেককেই দেখা গেছে ফেসবুকে পোস্ট করা বিভিন্ন ছবিতে। মাহির ফেসবুক লাইভেও পাওয়া গেছে রাকিবকে। একটি ছেলে ও মেয়ের মাথার পেছনের অংশের তোলা একটি ছবি রাকিব দিয়ে রেখেছেন তার কাভার ছবিতে। সেই ছবি দেখে অনেকেই অভিনন্দন জানিয়েছেন। লিখেছেন, ‘সুখ, শান্তি ও সমৃদ্ধিতে ভরে থাকুক আপনাদের জীবন।’ গাজীপুরের স্থানীয় রাজনীতির সঙ্গে যুক্ত এবং রাকিব সরকারের কাছের একাধিক সূত্র নিউজবাংলাকে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছে। নাম প্রকাশে অনিচ্ছুক একজন নিউজবাংলাকে জানান, গাজীপুরেও বিষয়টি নিয়ে আলোচনা চলছে। মাহিকে গাড়ি উপহার দেওয়ার এবং মাহি-রাকিব মিলে চাঁপাইনবাবগঞ্জ ঘুরতে যাওয়ারও কথা শোনা যাচ্ছে।
রাকিব নামের এই ব্যবসায়ী ও রাজনীতিক ১৫ জুন কয়েকটি ছবি পোস্ট করেন ফেসবুকে। ছবিতে রাকিবসহ একটি ছেলে শিশু ও একটি মেয়ে শিশুকে দেখা যাচ্ছে। সেই ছবির মন্তব্যের ঘরে লেখা, ‘বাবারা সবসময় এমনিভাবেই ছেলে-মেয়েদের পাশে ছায়া হয়ে থাকে… সত্যি আমাদের যাদের বাবা আছেন তারা অনেক ভাগ্যবান… আল্লাহ আমাদের সকলকে হেফাজতে রাখুক (আমিন)।’ মাহির বিয়ের গুঞ্জন শুরু ১১ জুন রাতে। সেই রাতে তিনি মেহেদী রাঙা হাতে, কাতান শাড়ি আর নাকফুল পরে একটি ছবি পোস্ট করেন ফেসবুকে। সেই ছবির ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ’। মাহি ২৩ মে জানান, তিনি তার স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে থাকছেন না। পরদিন তার অপুও জানান, তারা আর একসঙ্গে নেই। তবে সে বিচ্ছেদ আইনসিদ্ধ ছিল না। শনিবার আইনি সেই আনুষ্ঠানিকতার বিষয়টি নিউজবাংলাকে জানান মাহমুদ পারভেজ অপু। বলেন, ‘আমি আইনি আনুষ্ঠানিকতা শুরু করেছি। কয়েকদিন আগেই কাগজপত্র জমা দিয়েছি।’ কবে জমা দিয়েছেন তা নির্দিষ্ট করে বলেননি অপু। অপু জানিয়েছেন, মাহি যদি অন্য কোনো সম্পর্কে জড়ায়, সেক্ষেত্রে কোনো আইনি সমস্যায় পড়বেন না।
এদিকে বিয়ের গুঞ্জনকে পুরোপুরি গুঞ্জন বলেই উড়িয়ে দিয়েছেন মাহিয়া মাহি। তিনি নিউজবাংলাকে বলেন, ‘এসব গুঞ্জন। রাকিব ও আমি ভালো বন্ধু। আমাদের একটা সার্কেল তৈরি হয়েছে। আরেকটা অনুরোধ, এসব বাজে কথা বা গুঞ্জন ছড়াবেন না। আমি ও আমার বন্ধুরা এতে খুব বিব্রত হই।’ রাকিব সরকারও বিষয়টি গুঞ্জন বলে জানিয়েছেন নিউজবাংলাকে।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]