[১] নঈম নিজামের বক্তব্য ‘শুনতে চায়’ সম্পাদক পরিষদ

আমাদের নতুন সময় : 31/07/2021

সমীরণ রায়: [২] গত বৃহস্পতিবার এক ভার্চুয়াল সভা থেকে সংগঠনের সিনিয়র সদস্য রিয়াজ উদ্দীন আহমেদকে এ বিষয়ে নঈম নিজামের সঙ্গে কথা বলার দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি সভায় নেওয়া সিদ্ধান্ত নঈম নিজামকে ব্যক্তিগতভাবে জানাবেন এবং পরবর্তী সভায় উপস্থিত থাকার অনুরোধ করবেন। রিয়াজ উদ্দীন আহমেদকে আগামী সাত দিনের মধ্যে এ বিষয়ে অগ্রগতি জানাতে অনুরোধ করেছে সম্পাদক পরিষদ।
[৩] সম্পাদক পরিষদের সভাপতি দ্যা ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামের সভাপতিত্বে জরুরি ভার্চুয়াল সভা হয়েছে জানিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৭ জুলাই সাধারণ সম্পাদকের পদ থেকে নঈম নিজামের পদত্যাগের একতরফা সিদ্ধান্তের প্রকাশ্য ঘোষণায় সম্পাদক পরিষদে সঙ্কট তৈরি হয়েছে। পরিষদের সভাপতির সঙ্গে মতপার্থক্যের কারণ দেখিয়ে তিনি পদত্যাগ করেছেন বলে দেশের বাইরে থেকে ঘোষণা দিয়েছেন।
[৪] এতে বলা হয়, সভায় “সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়, সংগঠনের ঐক্যের বৃহত্তর স্বার্থে নঈম নিজামের কাছ থেকে সরাসরি তার অভিযোগ শুনতে চায় সম্পাদক পরিষদ। [৫] বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজামের আগামী ৩১ জুলাই দেশে ফেরার কথা রয়েছে। সম্পাদনা: শাহানুজ্জামান টিটু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]