[১]হাসপাতালে চিকিৎসাধীন ডেপুটি স্পিকারসহ ৫ রাজনীতিবিদ

আমাদের নতুন সময় : 11/09/2021

মনিরুল ইসলাম: [২] ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া গত ১৮ আগস্ট ভারতের মুম্বাইয়ে টাটা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসা নিতে যান। তার শারীরিক অবস্থা ভালোর দিকে বলে পারিবারিক সূত্রে জানা যায়। [৩] জাতীয় পার্টির চীফ প্যাট্রন ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ গত ১৪ আগস্ট থেকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন। বর্তমানে অক্সিজেন লেভেল স্বাভাবিক হলেও ফুসফুসের সমস্যাসহ বার্ধক্যজনিত কিছু জটিলতা রয়ে গেছে। ছেলে সাদ এরশাদ বলেন, এ কারণে তাকে আরও কিছুদিন হাসপাতালে থেকেই চিকিৎসা নিতে হবে।
[৪] গত ২ সেপ্টেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে সাবেক মন্ত্রী তোফায়েল আহমদকে প্রথমে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরে ৩ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে দিল্লির অদূরে হরিয়ানার গুরগাও এলাকায় মেডেনটা হাসপাতালে নেওয়া হয়। তিনি সেখানে নিউরো মেডিসিন বিভাগের প্রধান ডা. অরুণ গার্গের অধীনে চিকিৎসা নিচ্ছেন বলে জানান ভারতে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের মিনিষ্টার (প্রেস ) শাবান মাহমুদ জানান।
[৫] করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ৬ সেপ্টেম্বর রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। তাঁর অবস্থা এখন ভালো জানাগেছে।
[৬] গত ১৬ আগস্ট বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনের কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসে। শারীরিক অবস্থার অবনতি হলে ৮ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৫টার দিকে অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে লাইফ সাপোর্ট-এ নেওয়া হয়। বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন আছেন তিনি। তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে বলে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানিয়েছেন । সম্পাদনা: সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]