[১]আফগান বোর্ডের চেয়ারম্যান বললেন, সরকারের সঙ্গে কথা হয়েছে, নারীরা ক্রিকেটে ফিরছেন

আমাদের নতুন সময় : 13/09/2021

এল আর বাদল: [২] আফগানিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান আজিজুল্লাহ ফাজলি বলেছেন, খুব শিগগিরই নারীরা ক্রিকেটে ফিরছেন। গত শুক্রবার রাতে এসবিএস রেডিও পশতুকে বোর্ডের চেয়ারম্যান বলেছেন, নারীদের ক্রিকেট খেলতে দেয়ার পক্ষে আমরা কাজ করছি। ইতোমধ্যে ব্যাপারটি নিয়ে সরকারের সঙ্গে কথা হয়েছে। অতি দ্রুত ইতিবাচক খবর আসবে।
[৩] গত বুধবার এসবিএস রেডিও পশতুক স্টেশনে তালিবান সাংস্কৃতিক কমিশনের উপ-প্রধান আহমদুল্লাহ ওয়াসিক বলেছিলেন, নারীদের খেলাধুলার কোনো প্রয়োজন নেই। তাদের কাজ সন্তান জন্ম দেয়া। তারপরই বিভিন্ন মহলে সমালোচনা শুরু হয় আফগানিস্তান নারী ক্রিকেট দলের ভবিষ্যৎ নিয়ে। [৪] আফগান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান আজিজুল্লাহ ফাজলি বলেছেন, গভর্নিং বডি অচিরেই জানিয়ে দেবে, নারী ক্রিকেট নিয়ে সৃষ্ট জটিলতার অবসান কীভাবে ঘটবে। তিনি বলেন, ২৫ জনের নারী ক্রিকেটারের যে দলটি ছিল, তারা আফগানিস্তানেই রয়ে গিয়েছে। দেশ ছেড়ে কেউই যাননি। সব কিছুর সমাধান অচিরেই হচ্ছে।
[৫] আফগানিস্তান ক্রিকেট দলের আগামী ২৭ নভেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে হোবার্টে টেস্ট ম্যাচ রয়েছে। গত বৃহস্পতিবার এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়ে দিয়েছে, আফগানিস্তানে নারীদের ক্রিকেট খেলা তালিবান সমর্থন না করলে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট বাতিল করা ছাড়া আর কোনো উপায় থাকবে না। সম্পাদনা: হাসান হাফিজ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]