[১]গাড়ি-ল্যাপটপ-মোবাইল ফেরত চেয়ে আদালতে পরীমণির আবেদন [২]আবারও তার হাতে রহস্যময় লেখা

আমাদের নতুন সময় : 16/09/2021

ইমরুল শাহেদ: [২] আদালতে হাজিরা দিতে গিয়ে পরীমণি বলেছেন, ‘আইনশৃঙ্খলা বাহিনী যখন আমার বাসায় অভিযান পরিচালনা করে, তখন সব ড্রয়ার ও আসবাবপত্র তছনছ করে ফেলে। এমনকি প্রেসক্রিপশনসহ আমার ওষুধের বক্সটা পর্যন্ত তারা নিয়ে যায়। আমার গাড়িসহ অন্যান্য জিনিসের কোনো কাগজপত্র আমার কাছে নেই। বাসায় আমি ছাড়া আর আমার কোনো কিছুই নেই।’ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেপ্তার হওয়ার পর আলামত হিসেবে পরীমণির এসব মালামাল জব্দ করা হয়।
[৩] গতকাল বুধবার বেলা ১১টা ৫৫ মিনিটের দিকে কালো রঙের একটি গাড়িতে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে পৌঁছান চিত্রনায়িকা পরীমণি। এদিন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল।
[৪] তিনি জব্দ করা গাড়ি, ল্যাপটপ ও মোবাইল ফেরত চেয়ে আদালতে আবেদন করেছেন।
[৫] অন্যদিকে ১ সেপ্টেম্বরের মতো গতকাল বুধবার আদালতে হাজিরার দেওয়ার সময় তার হাতে একটি রহস্যময় লেখা দেখা গেছে। আগের বার তার হাতে লেখা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’। এবার মেহেদী রঙে লেখা ছিল ‘…. মি মোর’।
[৬] কার উদ্দেশ্যে তার এবারের রহস্যময় বার্তা? পরীমণি গণমাধ্যমকে বলেন, ‘আমার নিন্দুকদের উদ্দেশ্যে একটা চ্যালেঞ্জ সাইন। এটা লিখে আমি বোঝাতে চেয়েছি যে, তোমরা আমাকে আরো দুঃখ-কষ্ট দাও, আমি নিতে পারি, কিন্তু সুন্দরভাবে দাও। এটাই বোঝাতে চেয়েছি।’ সম্পাদনা: হাসান হাফিজ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]