• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]পরীমণির রিমান্ড: দুই বিচারকের ব্যাখ্যা ও ক্ষমা প্রার্থনা [২]সন্তুষ্ট নন হাইকোর্ট [৩]পরবর্তী শুনানি ২৯ সেপ্টেম্বর


[১]পরীমণির রিমান্ড: দুই বিচারকের ব্যাখ্যা ও ক্ষমা প্রার্থনা [২]সন্তুষ্ট নন হাইকোর্ট [৩]পরবর্তী শুনানি ২৯ সেপ্টেম্বর

আমাদের নতুন সময় : 16/09/2021

ইমরুল শাহেদ: [৪] উচ্চ আদালতের নির্দেশনা না মেনে মাদক মামলায় চিত্রনায়িকা পরীমণিকে বারবার রিমান্ডে নেওয়ার বিষয়ে দুই বিচারক – ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস ও আতিকুল ইসলাম নিঃশর্ত ক্ষমা প্রার্থনার আর্জি জানিয়েছেন। তারা বলেছেন, ‘এটি তাদের অনিচ্ছাকৃত ভুল।’ তবে তাদের বক্তব্যে সন্তুষ্ট হননি হাইকোর্ট। আদালত বলেছেন, ‘ত্রুটি হয়েছে যে তা ম্যাজিস্ট্রেট বিশ্বাস করেন না। হাইকোর্টকে আন্ডারমাইন করা হয়েছে।’ এ বিষয়ে পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে ২৯ সেপ্টেম্বর। [৫] বুধবার হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কেএম জাহিদ সারওয়ার কাজলের ভার্চুয়াল বেঞ্চ এ আদেশ দেন। [৬] বিচারকদের লিখিত ব্যাখ্যা সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল কার্যালয়ের মাধ্যমে মঙ্গলবার হাইকোর্টের সংশ্লিষ্ট বেঞ্চে জমা দেওয়া হয়।
[৭] গত ২ সেপ্টেম্বর একই বেঞ্চ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমণিকে বারবার রিমান্ডে নেওয়ার বিষয়ে বিচারিক আদালতের ব্যাখ্যা ও নথি (কেসডকেট সিডিসহ) তলব করেন। একই সঙ্গে মামলার দুই তদন্ত কর্মকর্তাকে ১৫ সেপ্টেম্বর সশরীরে উপস্থিত হতে বলা হয়। এছাড়া তিন দফায় রিমান্ডের আদেশ দেওয়ায় সংশ্লিষ্ট বিচারকের কাছে ব্যাখ্যাও চেয়েছিলেন আদালত।
[৮] মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় পরীমণির পরবর্তী হাজিরার তারিখ ১০ অক্টোবর। সম্পাদনা: হাসান হাফিজ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]