• প্রচ্ছদ » আমাদের বাংলাদেশ » [১]সন্ত্রাসের বিরুদ্ধে লড়তে আইএস জঙ্গি বধূ শামিমা যুক্তরাজ্যে ফিরতে চান [২]বললেন, বাংলাদেশে ফিরলে মৃত্যুদণ্ড হতে পারে


[১]সন্ত্রাসের বিরুদ্ধে লড়তে আইএস জঙ্গি বধূ শামিমা যুক্তরাজ্যে ফিরতে চান [২]বললেন, বাংলাদেশে ফিরলে মৃত্যুদণ্ড হতে পারে

আমাদের নতুন সময় : 16/09/2021

রাশিদুল ইসলাম : [২] নিজেকে সন্ত্রাসের শিকার দাবি করে তিনি ক্ষমা চেয়ে বলেন খুব তরুণ বয়সে ভুল করেছেন আর তিনি জানতেন না যে আইএস জঙ্গিরা মৃত্যুকেই ধর্ম হিসেবে অনুসরণ করে। ডেইলি মেইল
[৩] এক সময়ে বোরকা পরে থাকলেও শামিমা এখন পশ্চিমা আধুনিক বেশভূষায় ফের অভ্যস্ত হয়ে উঠেছেন। লিপস্টিক ও মেকআপও ব্যবহার করছেন। চুল ডাই করছেন ও নখে নেইলপলিশ ঝিলিক দিচ্ছে। এসব লোক দেখাতে নয় বলে তিনি মন্তব্য করেন।
[৪] শামিমা বলেন, কেউ আমাকে ততটা ঘৃণা করতে পারেন না যতটা না আমি আমাকেই করি কারণ জঙ্গিদের সঙ্গে যোগ দিয়ে আমি অনুতপ্ত ও ক্ষমা চাচ্ছি। ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের উদ্দেশে শামিমা বলেন আপনি সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ করছেন এবং সে যুদ্ধে এখন আমিও যোগ দিতে চাই। কারণ আপনি জানেন না তাদের সন্ত্রাসের ধরণ আসলে কি ।
[৫] কেনো শামিমা বাংলাদেশে ফিরে যাচ্ছেন না এমন প্রশ্নের জবাবে বলেন, ব্রিযেুক্তরাজ্যেমৃত্যুদণ্ড নেই। তাই এমন কোনো দেশে ফিরতে পারি না, যেখানে আমার জীবন হুমকির মুখে পড়বে।
[৬] তিনি ব্রিটিশ নাগরিকদের তাকে হুমকি হিসেবে না দেখে বরং সম্পদ হিসেবে দেখার আবেদন জানান। সম্পাদনা: আসিফুজ্জামান পৃথিল




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]