• প্রচ্ছদ » শেষ পাতা » [১]রাজনীতি থেকে অবসরের ঘোষণার একদিন পরই তৃণমূলে যোগ দিলেন বাবুল সুপ্রিয়


[১]রাজনীতি থেকে অবসরের ঘোষণার একদিন পরই তৃণমূলে যোগ দিলেন বাবুল সুপ্রিয়

আমাদের নতুন সময় : 19/09/2021

সাকিবুল আলম:[২] শনিবার অপ্রত্যাশিতভাবে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার ঘোষণা দেন ভারতের সাবেক এই মন্ত্রী। কিছুদিন আগ পর্যন্তও তিনি ছিলেন তৃণমূল ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের কঠোর সমালোচক। আনুষ্ঠানিকভাবে রাজনীতি থেকে বিদায় জানানোর সময় তিনি জানিয়েছিলেন, আর কোনো ধরনের রাজনৈতিক দলে যুক্ত হওয়ার ইচ্ছে নেই তার। হিন্দুসতান টাইমস, মিন্ট
[৩] সর্বশেষ কেবিনেট রদবদলে কেবিনেট সভা থেকে অব্যাহতি দেওয়া হয়েছিলো তাকে। এরপরই রাজনীতি থেকে স্বেচ্ছানির্বাসনের ঘোষণা দেন। তবে বিজেপির এমপি পদ থেকে আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করেননি তিনি।
[৪] সঙ্গীতশিল্পী থেকে রাজনীতিক বনে যাওয়া বাবুল সুপ্রিয়ের তৃণমূলে যোগ দেওয়ার কোনো আভাসও পাওয়া যায়নি। কারণ আসন্ন ভবানিপুর উপনির্বাচনে বিজেপির প্রার্থী প্রিয়াংকা তিবরিওয়ালের হয়ে প্রচারণার দায়িত্ব দেওয়া হয়েছিলো তাকে।
[৫] এমনকি নিজস্ব টুইটার অ্যাকাউন্ট থেকে প্রিয়াংকার সমর্থনেও প্রচারণা চালিয়েছিলেন তিনি। ইউনিয়নমন্ত্রী থাকাকালীন বাবুল সুপ্রিয়র আইন বিষয়ক উপদেষ্টা ছিলেন প্রিয়াংকা তিবরিওয়াল।
[৬] এদিকে তৃণমূল নেতা কুনাল ঘোষ বলেছেন, বিজেপির নেতাকর্মীরা নিজেদের দলে সন্তুষ্ট নন। আজ বাবুল সুপ্রিয় যোগ দিলেন আমাদের দলে। আগামীকাল অন্য আরেকজন আসবেন। এটা চলতেই থাকবে। অপেক্ষা করুন এবং দেখতে থাকুন। সম্পাদনা: আসিফুজ্জামান পৃথিল




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]