• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]জাতিসংঘে প্রধানমন্ত্রীর দেওয়া ভাষণের সমালোচনা করে বিএনপি আরো এক ধাপ নিচে নেমে গেছে; ওবায়দুল কাদের


[১]জাতিসংঘে প্রধানমন্ত্রীর দেওয়া ভাষণের সমালোচনা করে বিএনপি আরো এক ধাপ নিচে নেমে গেছে; ওবায়দুল কাদের

আমাদের নতুন সময় : 27/09/2021

সালেহ্ বিপ্লব: [২] ‘প্রধানমন্ত্রীর এই সফরে কোনো অর্জন নেই’-বিএনপি মহাসচিবের এ বক্তব্যের কড়া জবাব দিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।
[৩] শেখ হাসিনার জন্মদিন সামনে রেখে রোববার দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় ওবায়দুল কাদের জানতে চান মির্জা ফখরুল পত্রপত্রিকা পড়েন কি না।
[৪] তিনি বলেন, ফখরুল সাহেব, কোনো খবর রাখেন না, নিউ ইয়র্ক টাইমস আপনি পড়েননি। সাধারণ অধিবেশনের বক্তব্যসহ প্রধানমন্ত্রীর প্রত্যেকটি বক্তব্য প্রশংসিত হয়েছে বিশ্বনেতাদের কাছে।’
[৫] প্রধানমন্ত্রী ভ্যাকসিন বৈষম্য দুর করতে বলেছেন। সবার জন্য ভ্যাকসিন নিশ্চিত করতে বলেছেন। ফখরুল সাহেব, এটা কি আপনি শোনেননি?
[৬] ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গাদের ফেরত পাঠাতে নামিদামি দেশগুলো আমাদের জন্য কিছু করেনি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা সাহসের সঙ্গে তার বক্তব্যে বলেছেন। জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভূমিকায় বাংলাদেশ আরও এক ধাপ উচুতে উঠেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও উচুতে উঠেছেন। আর বিএনপি নীচে নেমে গেছে।
[৭] সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে জনগণকে সঙ্গে নিয়ে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে। [৮] আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী আলোচনা সভায় সভাপতিত্ব করেন।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]