[১]জাতীয় পরিচয়পত্রের জন্য গোপনে আবেদন করেছেন সন্তু লারমা

আমাদের নতুন সময় : 27/09/2021

বাংলা নিউজ: [২] পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান ও জনসংহতি সমিতির সভাপতি জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা ওরফে সন্তু লারমা বাংলাদেশের জাতীয় পরিচয়পত্র গ্রহণ করেননি এখনো পর্যন্ত। অংশ নেননি রাষ্ট্রীয় কোনো অনুষ্ঠানে। [৩] মূলত জাতীয় পরিচয়পত্র ছাড়া টিকা নিতে না পারার কারণেই অত্যন্ত গোপনীয়তার সঙ্গে আবেদন করেছেন তিনি। বিদেশ ভ্রমণ এর ক্ষেত্রে ভ্যাকসিন গ্রহণ অপরিহার্য। তাই ইচ্ছা না থাকলেও নিজেকে ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করাচ্ছেন তিনি।
[৪] সূত্র থেকে আরো জানা যায়, নির্বাচন কমিশন অফিসে কঠোর গোপনীয়তা ও কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের মধ্য দিয়ে সন্তু লারমার ভোটার হওয়ার কার্যক্রম সম্পন্ন হয়েছে।
[৫] রাঙামাটি জেলা নির্বাচন কর্মকর্তা মো.শফিকুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে একটি গণমাধ্যমকে বলেন, এ বছরের ফেব্রুয়ারিতে ফোন করে তিনি (সন্তু লারমা) ভোটার হতে চেয়েছিলেন। তবে সেসময় নির্বাচন চলছিলো বলে তাকে ভোটার তালিকায় অন্তর্ভুক্ত করা সম্ভব হয়নি।
[৬] জেলা নির্বাচন অফিসসূত্রে জানা যায়, জাতীয় পরিচয়পত্রের জন্য আবেদন করলেও এখনো তা হাতে পাননি তিনি। তবে ভোটার তালিকায় ইতোমধ্যেই অন্তর্ভুক্ত হয়ে গেছেন। সম্পাদনা: আসিফুজ্জামান পৃথিল




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]