• প্রচ্ছদ » প্রথম পাতা » [১]রোহিঙ্গা ইস্যু জিইয়ে রাখতে চায় সরকার: মির্জা ফখরুল [২]জাতিসংঘে প্রধানমন্ত্রীর কোনো সাফল্য নেই


[১]রোহিঙ্গা ইস্যু জিইয়ে রাখতে চায় সরকার: মির্জা ফখরুল [২]জাতিসংঘে প্রধানমন্ত্রীর কোনো সাফল্য নেই

আমাদের নতুন সময় : 27/09/2021

শিমুল মাহমুদ: [৩] কৃষক দলের নবগঠিত কমিটির সভাপতি হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুলকে নিয়ে রোববার সকালে জিয়াউর রহমানের কবরে পুস্পমাল্য অর্পণ করেন বিএনপি মহাসচিব।
[৪] সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রধানমন্ত্রীর নিউ ইর্য়ক সফরে আমি কোনো কোনো আউটকাম পাইনি। এমনকি রোহিঙ্গাদের যে সমস্যা, সেই সমস্যারও তিনি কোনো সমাধান নিয়ে আসতে পারেননি।
[৫] তিনি বলেন, দেশে গণতন্ত্র নেই, মানুষের অধিকার হরণ করা হয়েছে এবং ফ্যাসিবাদী রাষ্ট্র প্রতিষ্ঠা করা হয়েছে। আপনারা লক্ষ্য করে দেখবেন, জাতিসংঘে গোটা বক্তৃতার মধ্যে এই অবস্থা থেকে কীভাবে উনি দ্রুত সত্যিকার অর্থে একটি গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত করবেন সেই সম্পর্কে কোনো কিছু উল্লেখ করেননি।
[৬] মির্জা ফখরুল বলেন, রোহিঙ্গা ইস্যুতে বিশ্বের সহমর্মিতা আদায় করতে চায় সরকার। আন্তর্জাতিক সুবিধাগুলো গ্রহণ করতে চায়।
[৭] তিনি বলেন, শেখ হাসিনা সম্পর্কে যেসমস্ত বক্তব্য পত্র-পত্রিকায় মিডিয়াতে উঠে এসেছে- তা খণ্ডন করার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া সম্পর্কে অনেক নেতিবাচক কথা উনি বলেছেন। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি, প্রতিবাদ জানাচ্ছি। সম্পাদনা: সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]