• প্রচ্ছদ » » পরীমণির লুঙ্গির কাছাতে নয়, আপনাদের মূল সমস্যা তাঁর গাটসে


পরীমণির লুঙ্গির কাছাতে নয়, আপনাদের মূল সমস্যা তাঁর গাটসে

আমাদের নতুন সময় : 28/10/2021

অপরাজিতা সংগীতা

কী ভাবতেছেন আপনারা? এইরকম পোশাক পরে জন্মদিন পালন করলে, হাতে জুতা নিয়ে নাচানাচি করলে আপনাদের খুব গাত্রদাহ হবে, আপনারা খুব সমালোচনা করবেন- এইটা পরি জানতো না? হা হা হা… এতো বোকা ক্যান আপনারা? পরী খুব ভালো করেই জানতো তার এই গেটাপ দেখে অনেকেরই লেজে আগুন ধরে যাবে। আর সেটা ধরানোর জন্যই সে এইটা করছে। সে নিজে নাচছে এবং আপনাদেরও নাচাচ্ছে। এতো চুলকানি ক্যান আপনাদের?
আপনাদের রুচি অনুযায়ী ক্যান অন্য মানুষের পোষাক পরতে হবে? আপনারা যে পোশাকটা পরছেন সেইটা পরার আগে কয়বার, কার কাছে জিজ্ঞাসা করছেন? আপনার পোশাকটিও কারো কাছে ক্ষ্যাত লাগতে পারে, অরুচিকর লাগতে পারে। সেজন্য কয়বার আপনি আপনার পোশাক বদলেছেন? কেউ কেউ দেখলাম লিখছেন, পরীমনির পক্ষে লেখাটা তাদের ভুল ছিল। জেল থেকে বের হয়ে সে একটার পর একটা ‘ফাত্রামি’ করে যাচ্ছে?
ভাই রে ভাই…. একজন মানুষের সাথে অন্যায় হয়েছে, আপনি সেটার প্রতিবাদ করেছেন। অন্যায়ের প্রতিবাদ করাটা তো প্রতিটা মানুষেই দায়িত্বের মধ্যে পরে। এখন এই কারণে তাকে আপনাদের পছন্দ অনুযায়ী জীবন যাপন করতে হবে এইটা কোন আইনে আছে? আসলে আপনাদের মূল সমস্যা পরীমনির লুঙ্গির কাছাতে নয়, আপনাদের মূল সমস্যা পরীমনির গাটসে। এই যে একটা মেয়ে কিছুই কেয়ার করতেছে না, এইটা আপনারা নিতে পারতেছেন না। জেল থেকে বের হয়ে কই শাবানা আপার মতো নাকি কান্না করবে, তা না সে এই সমাজের মুখে একটা পর একটা চপেটাঘাত করে যাচ্ছে। এতো দম ক্যান এই মেয়ের? এতো দম থাকা মেয়েরা কখনো ‘ভালো মেয়ে’ হয় না। পাবলিকলি স্বীকার করবেন না জানি। কিন্তু মনে মনে হইলেও স্বীকার করেন যে পরীমনিরে নিয়ে এইটাই আপনার চুলকানির কারণ। অঢ়ধৎধলরঃধ ঝধহমরঃধ-র ফেসবুক ওয়ালে লেখাটি পড়ুন।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]