দুর্নীতি ও ধর্ষণ মুক্ত বাংলাদেশ চান,তাহলে জাতীয় পার্টি কে ক্ষমতা দিন বলেন অসীম

আমাদের নতুন সময় : 16/01/2022

নিউজ ডেস্কঃ দুর্নীতি মুক্ত বাংলাদেশ চান,তাহলে জাতীয় পার্টি কে ভোট দিন, ধর্ষণ মুক্ত বাংলাদেশ চান তাহলে জাতীয় পার্টি কে ক্ষমতা দিন,বলেন জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি সদস্য, মোহাম্মদ আম্মার মিয়া (অসীম), অসীম আরও বলেন

আমি গোপালগঞ্জ জেলার সন্তান হয়ে কথায় দিচ্ছি, আপনারা যদি জাতীয় পার্টি কে রাষ্ট্র ক্ষমতা দেন,তাহলে বাংলাদেশ হবে ধর্ষণ ও দুর্নীতি মুক্ত। অসীম আরও বলেন আমরা বড় বড় কথায় বলে দেশের মানুষে সঙ্গে প্রতারনা করতে চাই না। যেমন আওয়ামী লীগ নেতা’রা নির্বাচন আগে বলে ছিলো তারা সাধারণ মানুষ কে ১০ টাকা কেজি তে চাল খাওবে,আজ কোথায় তা? বিএনপি আমলে ৪২ টাকা চাউলের দাম হওয়ায় কত হরতাল ও কত মানববন্ধন দেখেছি,কিন্তু আজ ৮০ টাকা থেকে ১০০ টাকা কেজি তে চাল বিক্রি হচ্ছে, কিন্তু দেখার কেউ নাই। তাই আমি অসীম গোপালগঞ্জ জেলার ছেলে হয়ে বলতে চাই, বাংলাদেশ কে স্বাধীন করার জন্য গোপালগঞ্জ জেলার ছেলে ডাক দিয়ে ছিলো,যখন বাংলা মানুষের উপর অন্যাই অত্যাচার হচ্ছিল। আর বলে ছিলো এবারের সংগ্রাম মুক্তি সংগ্রাম,এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম।

প্রিয় সাংবাদিক ভাই রা আপনাদের মধ্যেমে আমি গোপালগঞ্জ জেলার ছেলে হয়ে দেশ বাসী কে বলতে চাই, জাতীয় পার্টি কে ভোট দিন,আর বলুন এবারের সংগ্রাম ধর্ষণ মুক্ত করার সংগ্রাম,এবারের সংগ্রাম দুর্নীতি মুক্ত করার সংগ্রাম।

অসীম আরও বলেন এক মাত্র জাতীয় পার্টি পারে বাংলাদেশ কে ধর্ষণ ও দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়তে আরও বলেন জাতীয় পার্টি কে রাষ্ট্র ক্ষমতা দেওয়ার পর যদি, আমার কথায় না রাখতে পারি, তাহলে আপনাদের জুতা দেয়া আমার মুখে পেটাবেন। অসীম বলেন আমরা গোপালগঞ্জ জেলার মানুষ হয়ে জাতীয় পার্টির উপর ভরসা করতে পারলে আপনারা কেনো পারবেন না,জাতীয় পার্টি কখনো হিংসার রাজনীতি করে নাই।

বাংলাদেশে একসময় কিন্তু ইভটিজিং ও মুখে এসিড মারার প্রবণতা বেড়ে গেছিলো,তখন কিন্তু এক মাত্র জাতীয় পার্টিই পারছিলো এটা দমন করতে, তাই আমাদের গোপালগঞ্জ জেলার মানুষের বিশ্বাস এক মাত্র জাতীয় পার্টিই পারবে বাংলাদেশ কে ধর্ষণ ও দুর্নীতি মুক্ত করতে। আজ সকাল ১০টা, জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি, গোপালগঞ্জ জেলা কমিটির ঢাকায় আয়োজিত এক আলোচনা সভা এসব কথায় বলেন মোহাম্মদ আম্মার মিয়া (অসীম),এসময় উপস্থিত ছিলেন, জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি,গোপালগঞ্জ জেলা কমিটি সদস্য সচিব, মোঃ ইব্রাহিম সিকদার, জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি,গোপালগঞ্জ জেলা কমিটি সদস্য মোহাম্মদ পাবেল মোল্লা,

জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি,গোপালগঞ্জ জেলা কমিটি সদস্য মোঃ রাজিব সিকদার,এবং জাতীয় যুব সংহতি গোপালগঞ্জ জেলা কমিটি সভাপতি প্রীতিশ বিশ্বাস, ও রনি,ও অনন্য নেতৃবৃন্দ।


সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]